• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

সীমান্তে ১৯ সোনার বারসহ যুবক আটক

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২৩  

পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বাঙ্গালপাড়া সীমান্ত থেকে ১৯টি সোনার বারসহ জুয়েল নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল, একটি মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।
রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে হাড়িভাসা ইউনিয়নের প্রধানপাড়া গ্রামে ঘাগড়া বিওপির টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সোনার বারসহ তাকে আটক করে। পরে দুপুরে তাকে পঞ্চগড় সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত জুয়েলের বাড়ি জেলার সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের মধুপাড়া গ্রামে।

বিজিবির ৫৬ নীলফামারী ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আসাদুজ্জামান হাকিম জানান, ঘাগড়া বিওপির নায়েক সুবেদার ননীগোপালের নেতৃত্বে বিজিবি সদস্যরা ওই সীমান্তের মেইন পিলার ৭৫৫ এর ৪ সাব পিলার এলাকার বাংলাদেশের অভ্যন্তরে প্রধানপাড়া এলাকায় অভিযান চালানো হয়। সেখানে ১৯টি সোনার বার, একটি মোটরসাইকেল, একটি মোবাইল ও নগদ প্রায় ২৫ হাজার টাকাসহ জুয়েলকে আটক করা হয়। সোনার বারের ওজন ১৯.৩০৩ কেজি এবং আনুমানিক মূল্য ১৫ কোটি ১২ লাখ ৬১ হাজার ৯৫৮ টাকা। আটক জুয়েলকে পঞ্চগড় সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া কলেন, বিজিবির আটককৃত চোরাকারবারী ও উদ্ধারকৃত মালামাল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বরগুনার আলো