• মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

খাদ্যবান্ধবের ১০৬ বস্তা চাল জব্দ

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির ১০৬ বস্তা চাল জব্দ করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সোমবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে বলে নিশ্চিত করেন সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী।

মামলা সূত্রে জানা যায়, রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার কাজলা ইউনিয়নের বেড়াপাঁচবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের একটি রাস্তায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্দ করে স্থানীয়রা। এ সময় ব্যাটারি চালিত অটোরিকশায় করে চালগুলো কালোবাজারি করতে চালান করার পরিকল্পনা করছিল স্থানীয় অজ্ঞাত অসাধু ব্যবসায়ীরা। পরে চালগুলো জব্দ করে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৩০ কেজি ওজনের ৯৩ বস্তা এবং ৫০ কেজি ওজনের ১৩ বস্তা চাল জব্দ করে সারিয়াকান্দি থানায় নিয়ে আসে। জব্দকৃত চালের পরিমাণ ৩ হাজার ৪৪০ কেজি।  

তবে এ ঘটনায় জড়িতরা পলাতক থাকায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় আশরাফ বাঙ্গাল এবং বাবুসহ অজ্ঞাতনামা আরও ৮ জনের বিরুদ্ধে থানার উপ-পরিদর্শক হোসেন আলী বাদী হয়ে একটি চাল কালোবাজারির মামলা দায়ের করেছেন। তবে পলাতক থাকায় এখনও কাউকে আটক করা যায়নি।

বরগুনার আলো