• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে

মাদরাসা ছাত্রকে বলাৎকারের পর হত্যা, ৬ মাস পর যুবক গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

চট্টগ্রাম মহানগরীর মেহেদীবাগ এলাকার একটি মাদরাসায় বলাৎকারের শিকার হয়ে শিক্ষার্থী শাবিব তাইয়ানের খুন হওয়ার ঘটনায় রিদুয়ানুল হককে (৩২) গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (১৮ সেপ্টেম্বর) কক্সবাজার জেলার চকরিয়া থানার বমুবিলছড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রিদুয়ান চকরিয়া থানার পূর্ব চরণদ্বীপ গ্রামের বদিউল আলমের ছেলে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার।

র‍্যাব-৭ সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৩ মার্চ চট্টগ্রাম নগরীর চকবাজার থানার মেহেদীবাগ এলাকার এক শাবিব তাইয়ান নামে ১১ বছর বয়সী এক মাদরাসায় শিক্ষার্থীকে বলাৎকার করে হত্যা করা হয়। পরে মরদেহ মাদরাসার বাথরুমে রশির সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। ওইদিন রাত ৯টার দিকে বাথরুম থেকে মরদেহ উদ্ধার করা হয়

ওই ঘটনায় ভিকটিমের পিতা মশিউর রহমান বাদী হয়ে চকবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় জড়িত দুইজনকে পুলিশ ওই সময়ে গ্রেফতার করলেও রিদুয়ান পলাতক ছিলেন। ব্যাপক গোয়েন্দা নজরদারির মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রিদুয়ানকে চকরিয়া এলাকা থেকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার বলেন, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে মাদরাসা শিক্ষার্থী খুনের সাথে জড়িত রিদুয়ানুল হককে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর রিদুয়ান ওই ঘটনায় সরাসরি জড়িত বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে বলে জানান তিনি। পরে তাকে চকবাজার থানায় সোপর্দ করা হয় বলে জানান এ র‍্যাব কর্মকর্তা।

বরগুনার আলো