• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

ট্রান্সফরমার চুরির চেষ্টা, গ্রেফতার ৩ যুবক

বরগুনার আলো

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩  

ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের বাথানীয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন স্থানে রোববার ভোরে ট্রান্সফরমার চুরির সময় স্থানীয়দের হাতে ধরা পড়েছেন তিন যুবক।

এ ঘটনায় ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (প্রশাসন) আনিছুর রহমান খন্দকার বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন। সোমবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ ও স্থানীয় সূত্র জানায়, ভোর রাত ৫টার দিকে বাথানীয়া এলাকার আবাবিল কাবাব হাউজের সামনের বিপরীতে করিম বক্স পাটোয়ারী বাড়ির সম্মুখে পল্লী বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করছিল একটি চক্র। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা পিকআপ গাড়িসহ তাদের আটক করে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে খবর দেয়।

ঘটনাস্থল থেকে কুমিল্লার ব্রাক্ষণপাড়া থানার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর এলাকার মো. মিন্টু মিয়ার ছেলে মো. সাকিব (১৯), একই থানার দুলালপুর ইউনিয়নের গোপাল নগর এলাকার জাকির হোসেনের ছেলে মো. খোকন মিয়া (১৭) ও দেবিদ্বার থানার রাজামেহার ইউনিয়নের গাংচুর উত্তরপাড়া এলাকার মো. শাহজালালের ছেলে মো. আব্দুল কাইয়ুমকে (১৯) পুলিশে সোপর্দ করা হয়। তাদের হেফাজতে থাকা ১ লাখ সাড়ে ৯ হাজার টাকা মূল্যের ২৫ কেভিএ ক্ষমতাসম্পন্ন চোরাই বৈদ্যুতিক ট্রান্সফরমার ও পিকআপ গাড়ি জব্দ করা হয়।

স্থানীয় বাসিন্দা এনামুল হক জানান, ট্রান্সফরমার চুরির সময় একজন ধরা পড়লে অন্যরা দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরবর্তীতে ধাওয়া করে আরো দুইজনকে বিসিক শিল্প নগরীর সড়ক থেকে আটক করা হয়। এ ঘটনায় জড়িত আরো একজন পালিয়ে যান।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, গ্রেফতার তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বরগুনার আলো