• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

পুলিশের মামলায় আসামি বিএনপির ২৬৫ নেতাকর্মী

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২৩  

ময়মনসিংহের নান্দাইলে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় বিশেষ ক্ষমতা আইন ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে মামলা করেছে পুলিশ। একই ঘটনায় একজনকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে গ্রেফতার মো. আউয়ালকে আদালতের নির্দেশে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়া বাদী হয়ে ১১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে নান্দাইল থানায় মামলা দায়ের করেন।

নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) মো. উবায়দুর রহমান এসব তথ্য নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অবরোধের সমর্থনে বিএনপি মিছিল বের করলে পুলিশ বাধা দেয়। এ সময় বিক্ষোভকারীরা পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। এক পর্যায়ে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মাঝে ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১০ রাউন্ড শটগানের গুলি ও তিনটি টিয়ারসেল নিক্ষেপ করে। এ সময় ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়। ওই ঘটনায় দুই পুলিশ সদস্যসহ ১৭ জন আহত হন।

বরগুনার আলো