• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

ঝড় তুলেছে সালমান খানের নতুন গান ‘ম্যা চালা’

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২  

বলিউডে ‘ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান। তার অভিনীত সিনেমা বরাবরই বক্স অফিসে ঝড় তুলে। এবার তিনি মডেল হয়েছেন একটি মিউজিক ভিডিওতে। গানটিতে সুর দিয়েছেন গুরু রান্ধাওয়া। গেয়েছেনও তিনি। সঙ্গে সালমান খানের বান্ধবী লুলিয়া ভান্তুর।

সর্বশেষ ‘নাচ মেরি রানি’ মুক্তির রেশ না কাটতেই নতুন গান নিয়ে এলেন গুরু। এর শিরোনাম ‘ম্যা চালা’। সালমান খান এবং প্রজ্ঞা জয়সওয়াল অভিনীত বহু প্রতীক্ষিত গানটি অবশেষে মুক্তি পেয়েছে। শনিবার (২২ জানুয়ারি) টি-সিরিজ অফিসিয়াল ইউটিউবে প্রকাশ পায় এটি।

গানটি রোমান্টিক ধাঁচের। যেখানে তাদের রোমান্টিক দৃশ্যে দেখা যাবে। প্রকাশের এক ঘণ্টার মধ্যে, গানটি ইউটিউবে ১১ লাখেরও বেশি ভিউ পেয়েছে এবং প্রতি সেকেণ্ডে ভিউ দ্রুত বেড়েই চলেছে। বুঝাই যাচ্ছে ভাইজানের গানের জন্য ভক্তরা কতটা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

মিউজিক ভিডিওতে, সালমানকে একটি পাঞ্জাবি লুকে দেখা গেছে। পাঠানি কুর্তা, পাগড়ি এবং একটি শিখ লকেট পরা অবস্থায় তিনি হাজির হয়েছেন। প্রজ্ঞা একটি ঐতিহ্যবাহী শাড়ি পরিধান করে এসেছেন। এ গানে তাদের প্রেমের রসায়ন নজর কাড়ছে ভক্তদের।

ভক্তরা গানটির সুর পছন্দ করছে এবং মন্তব্য বিভাগে তাদের ভালবাসা প্রকাশ করছে। একজন মন্তব্য করেছেন, ‘গুরু রনধাওয়ার প্রশান্ত কণ্ঠস্বর এবং সালমান খানের অভিব্যক্তি এই মাস্টারপিসটিকে অন্য স্তরে নিয়ে যাচ্ছে।’ অন্য এক ভক্ত গুরুর কণ্ঠকে ওষুধের সাথে তুলনা করেছেন এবং লিখেছেন, ‘তার কণ্ঠ যে কাউকে নিরাময় করতে পারে’।

গানটি প্রযোজনা করেছে সালমান খান ফিল্মস প্রোডাকশন।

বরগুনার আলো