• মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

বিশ্বকাপ নিয়ে ‘ব্যাচেলর পয়েন্ট’র নতুন চমক

বরগুনার আলো

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

হালের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। দর্শকপ্রিয়তার সুবাদে বর্তমানে প্রচার হচ্ছে নাটকটির চতুর্থ সিজন। এরইমধ্যে ৭৫টি পর্ব প্রচার হয়েছে। কাবিলা, পাশা, শুভ, হাবু ও শিমুলদের নানা কাণ্ড দেখার জন্য প্রতিটি পর্বই লুফে নিচ্ছে দর্শক।

সেই দর্শকের জন্য সুখবর। নতুন চমক আসতে চলেছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এ। আসন্ন ফিফা বিশ্বকাপ উপলক্ষে একটি বিশেষ পর্ব নির্মাণ করা হবে। যেখানে দেখানো হবে, কাবিলা-শুভরা কে কোন দলের সমর্থন করে। সেই সমর্থন নিয়ে তাদের আলোচনা, তর্ক, ঠাট্টা সবই তুলে ধরা হবে পর্বটিতে।

বিশ্বকাপ পর্বের খবরটি দিয়েছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি। তার কাছে জানতে চাওয়া হয়, চতুর্থ সিজন কত পর্ব পর্যন্ত চলবে? জবাবে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এ বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। আমাদের কিছু শুটিং বাকি আছে। এছাড়া ফুটবল বিশ্বকাপ নিয়ে একটি স্পেশাল পর্ব করার চিন্তা আছে। যেমনটা রমজান ও কোরবানি নিয়ে করেছিলাম।’

বলে রাখা প্রয়োজন, গত দুই ঈদে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর দুটি বিশেষ পর্ব প্রচার হয়। সেগুলো দ্রুততম সময়ে ভিউর রেকর্ড গড়ে। এর মধ্যে ‘ব্যাচেলরস রমজান’-এর ভিউ ছাড়িয়েছে ১৮ মিলিয়ন এবং ‘ব্যাচেলরস কোরবানি’র ভিউয়ার্স ১৭ মিলিয়নের বেশি।

‘ব্যাচেলর পয়েন্ট’-এর প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করেন জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষী আলম ও শিমুল শর্মা। এছাড়াও আছেন পারসা ইভানা, সাবিলা নূর, শরাফ আহমেদ জীবন, সাইদুর রহমান পাভেল, মনিরা আক্তার মিঠু, আব্দুল্লাহ রানা প্রমুখ। ধারাবাহিকটি প্রচার হচ্ছে ধ্রুব টিভি নামের ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, ক্রীড়া বিশ্বের সবচেয়ে বড় আয়োজন ফিফা বিশ্বকাপ শুরু হচ্ছে আগামী ২১ নভেম্বর কাতারে। প্রায় মাসব্যাপী আসরটির ফাইনাল অনুষ্ঠিত হবে ১৮ ডিসেম্বর।

বরগুনার আলো