• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

ট্রেইলারেই বিশ্ব মাতিয়ে দিলেন জেমস ক্যামেরন (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ৩ নভেম্বর ২০২২  

মুক্তি পেল বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’-এর ট্রেইলার। কিংবদন্তি হলিউড পরিচালক জেমস ক্যামেরন বুধবার (২ নভেম্বর) বহুল প্রতীক্ষিত সাই-ফাই অ্যাকশন ফিল্ম অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটারের অফিসিয়াল ট্রেইলার উন্মোচন করেছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জেমস ক্যামেরন ট্রেইলারটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘প্যান্ডোরা এই ডিসেম্বরের জন্য অপেক্ষা করছে। ’

ট্রেইলারটি প্রকাশের পর থেকেই বিশ্বজুড়ে অ্যাভাটার ভক্তদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

অনলাইনে রীতিমতো ঝড় তুলেছে চমৎকার ট্রেইলারটি।  প্রায় আড়াই মিনিটের ট্রেইলারে প্যান্ডোরার অত্যাশ্চর্য ল্যান্ডস্কেপ দেখানো হয়েছে। বরাবরের মতোই ভিএফএক্সে নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন ক্যামেরন। দুর্দান্ত ভিএফএক্স ও চোখ ধাঁধানো ট্রেইলারে ‘প্যান্ডোরা’কে আগের মতোই অত্যাশ্চর্য দেখা গেছে এবং ক্যামেরন এবার দর্শকদের পানির নিচের এক মহাজাগতিক দুনিয়া দেখাতে যাচ্ছেন।

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত মহাকাব্যিক অ্যাডভেঞ্চার ‘অ্যাভাটার’-এর সিক্যুয়েল এটি। সিনেমাটি মুক্তির পর থেকেই দীর্ঘ ১৩ বছর ধরে বক্স অফিসে শীর্ষস্থান ধরে রেখেছে। সর্বকালের সর্বোচ্চ আয়ের রেকর্ডটি এখনো এই সিনেমার দখলেই।  

এর আগে সেপ্টেম্বরে জেমস ক্যামেরন ডি-২৩ এক্সপোতে তাঁর মহাকাব্যিক সাই-ফাই ফ্র্যাঞ্চাইজি ‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটার’ থেকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছিলেন, যা ভক্তদের মাঝে সাড়া ফেলে দিয়েছিল। এবার ট্রেইলার প্রকাশের মাধ্যমে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটালেন ক্যামেরন।

‘অ্যাভাটার: দ্য ওয়ে অফ ওয়াটারে অভিনয়ে করেছেন জো সালডানা, স্যাম ওয়ার্থিংটন, সিগর্নি ওয়েভার, স্টিফেন ল্যাং, ক্লিফ কার্টিস, জোয়েল ডেভিড মুর, সিসিএইচ পাউন্ডার, এডি ফ্যালকো, জেমেইন ক্লেমেন্ট এবং কেট উইন্সলেট। টুয়েন্টিথ সেঞ্চুরি স্টুডিওর ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন জেমস ক্যামেরন ও জন ল্যান্ডাও।

ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম সহ বেশ কিছু ভাষায় এ বছর ১৬ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে এক নতুন ইতিহাস করতে যাচ্ছে সিনেমাটি, এমনটাই ধারণা করছেন সিনেমা বিশেষজ্ঞরা।

বরগুনার আলো