• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
আওয়ামী লীগ কারও পকেটের সংগঠন নয়: প্রধানমন্ত্রী তারেককে এনে সাজা বাস্তবায়ন করা হবে: শেখ হাসিনা নয়াপল্টনে লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের ক্রিকেট দলের জয়ের ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে: রাষ্ট্রপতি ২০২৪-এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন, ভোট চাইলেন প্রধানমন্ত্রী মিরাজের অবিশ্বাস্য সেঞ্চুরি, বাংলাদেশের ২৭১ সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চলমান সকল যুদ্ধ থামান: বিশ্ব নেতাদের প্রতি শেখ হাসিনা বৈশ্বিক বাণিজ্যের স্বার্থে সমুদ্রকে নিরাপদ রাখা আবশ্যক ছাত্রলীগের প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে সমুদ্র সৈকতে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ দ্বিতীয় ওয়ানডে, ভারতের বিপক্ষে আরেকটি সিরিজ জয়ের হাতছানি জনগণ স্বতঃস্ফূর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ব্যাংকে টাকা আছে, সমস্যা নাই: প্রধানমন্ত্রী জনগণ স্বতস্ফুর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ছাত্রলীগকে গুজবের জবাব দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ৩০০ কোটি মানুষের বাজার ধরতে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান কৃষি জমি নষ্ট করে শিল্পকারখানা নয়: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ গণতন্ত্র সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা

খেলতে আসো আমার সঙ্গে: দীঘি

বরগুনার আলো

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

মরুর দেশ কাতারে শুরু হয়ে গেছে ফুটবল বিশ্বকাপ ঝড়! বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় এই আসরকে ঘিরে এখন উন্মাদনায় ভাসছে গোটা দুনিয়া। এ নিয়ে তৈরি হচ্ছে নানান অনুষ্ঠান, প্রচার-প্রচারণাও। বাংলাদেশেও এই আয়োজনকে ঘিরে চলছে নানান কর্মকাণ্ড।

বিশ্বকাপ উপলক্ষে একটি ক্যাম্পেইন চালাচ্ছে মুঠোফোনে আর্থিক লেনদেনের অ্যাপ-বিকাশ। যাতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজের ফেসবুক পেজে একটি লেখা এবং ভিডিও পোস্ট করে নায়িকা নিজেই বিষয়টি জানিয়েছেন।

পোস্টে দীঘি লিখেছেন, এই ওয়ার্ল্ডকাপে শুরু হচ্ছে বিকাশ বিশ্বকাপ গেমারু! আর আমি আসছি আমার প্রিয় দলের হয়ে মাঠে নামতে, খুঁজছি সেইসব সেরা ফিফা প্লেয়ারদের, যারা আমাকে হেল্প করবে টুর্নামেন্টজয়ী হতে। তাই চ্যাম্পিয়ন হওয়ার পথে এগিয়ে যেতে, এখনই তোমরা, তোমাদের ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে EA Sports-এর ‘FIFA 2023’ লাইভ স্ট্রিম করা শুরু করো। তোমাদের মধ্য থেকে আমি বেছে নেবো একজনকে।

তার সঙ্গে খেলতে যাওয়ার আহ্বান জানিয়ে পোস্টের ভিডিওতে এই নায়িক বলেছেন, হ্যালো সবাই আমি প্রার্থনা ফারদিন দীঘি। ‘বিকাশ বিশ্বকাপ গেমারু’র জন্য আমি আমার নেইমারকে খুঁজছি। তুমি যদি ভালো ফিফা প্লেয়ার হও, তোমার গেম স্ট্রিম করো। আর আমার নেইমার হয়ে খেলতে চলে আসো আমার সঙ্গে।

প্রসঙ্গত, পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে গত বছর দীঘির অভিষেক হয়। তার প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর তাকে দেখা গেছে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমায়। কিছুদিন আগে ওটিটিতে তার অভিষেক হয়েছে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্মের মাধ্যমে। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

বরগুনার আলো