• শুক্রবার ১৯ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৩ ১৪৩১

  • || ১১ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা দেশের অর্থনীতি এখন যথেষ্ট শক্তিশালী : প্রধানমন্ত্রী আওয়ামী লীগ সরকার ব্যবসাবান্ধব সরকার ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে বিশ্বমানের খেলোয়াড় তৈরি করুন চীন সফর নিয়ে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে আমিরের বিয়ের গুঞ্জন!

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

দঙ্গল সিনেমার সহ অভিনেত্রী ২৭ বছরের ছোট ফাতিমার সঙ্গে আমির খানের প্রেমের গুঞ্জন সকলেরই জানা। তবে এই বিষয়ে দুজনের কেউই মুখ খোলেননি। সম্প্রতি ফাতিমার একটি পোস্ট থেকে গুঞ্জন আরও জোড়ালো হয়। সকলের প্রশ্ন আমিরের সঙ্গে তাহলে বিয়ে করতে চলেছেন এ নায়িকা?

সোশ্যাল মিডিয়ায় তার সাম্প্রতিক ফটোশুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন ফাতিমা। ইন্দো ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছেন অভিনেত্রী। সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে তিনি পরেছেন পাটের তৈরি একটি টপ। আর টপটির পিঠের অংশটি পুরোটাই উন্মুক্ত।  ভিন্টেজ এক গাড়িকে প্রপ বানিয়ে ফটোশুট করেন অভিনেত্রী। সেখানেই ক্যাপশনে উইলিয়াম শেক্সপিয়ারের হ্যামলেট নাটকের এক বিখ্যাত লাইনের সঙ্গে শব্দ অদল বদল করে তিনি লিখেছেন, ‘বাঁধব কী বাঁধব না সেটাই প্রশ্ন’। 

কী বাঁধার কথা বলছেন ফাতিমা তা নিয়েই শুরু হয়েছে প্রশ্ন। জামার দড়ি বাঁধার কথা বলছেন নাকি গাঁটছড়া বাঁধার কথা বলছেন ফতিমা তা নিয়েই প্রশ্ন দানা বাঁধছে অনুরাগীদের মনে।

ফতিমার ফটোতে মজেছে নেটপাড়া। দুই লক্ষের বেশি নেটিজেন লাইক করেছেন তাঁর ছবি। কমেন্ট সেকশন ভরে উঠেছে তাঁর প্রশংসায়। অনেক কমেন্টের মধ্যে যে কমেন্টে সবার নজর আটকেছে তা হল আমির খানের মেয়ে আয়রা খানের মন্তব্য। কিছু লেখেননি আয়রা। শুধুমাত্র চোখে হার্ট চিহ্নের একটি ইমোজি আইকন পোস্ট করেছেন তিনি। 

আয়রার কমেন্টের নিচেই নেটিজেনরা বিয়ের সত্যতা সম্পর্কে জানতে চেয়েছে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে, বিয়ে করতে চলেছেন ফাতিমা সানা শেখ। তার বিয়ে নিয়ে নানা জল্পনা রয়েছে। যদিও তার প্রেম বা সম্পর্ক নিয়ে কখনই মুখ খোলেননি অভিনেত্রী। তবে শোনা যাচ্ছে, আমিরের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিতে চান ফাতিমাও। 

বরগুনার আলো