• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

কার উদ্দেশে ইঙ্গিতপূর্ণ পোস্ট বুবলীর?

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ মে ২০২৩  

দেশের সংবাদমাধ্যমে ঢালিউড সুপারস্টার শাকিব খান জানান, বর্তমানে বুবলীর সঙ্গে শাকিবের কোনো সম্পর্ক নেই। এ খবর প্রকাশের পরই তার প্রতিবাদ হিসেবে বুবলী তার ফেসবুকে দীর্ঘ লেখার একটি পোস্ট শেয়ার করেন। শাকিব-বুবলীর এই ঝামেলার আগুনে আবার ঘি ঢেলে দেন খলনায়ক খ্যাত ডিপজলের বক্তব্য। সে বক্তব্যের রেশ ধরে বুবলী আবারও ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেছেন।

এ ঘটনার সূত্রপাত, সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে বুবলী প্রসঙ্গে শাকিবের মন্তব্যকে ঘিরে। সংবাদমাধ্যমে শাকিব জানান, বুবলীর সঙ্গে আর কোনো সিনেমায় কাজ করবেন না শাকিব খান। ব্যক্তিজীবনেও তাদের সঙ্গে আর কোনো সম্পর্ক নেই।

এই বক্তব্যের প্রতিবাদ হিসেবে বুবলী তার ফেসবুকে দীর্ঘ লেখার একটি পোস্ট শেয়ার করেন। ওই পোস্টে বুবলী দাবি করেন, শাকিবের সঙ্গে তার এখনও সম্পর্ক রয়েছে। কারণ আইনত এখনও তাদের ডিভোর্স হয়নি।

দেশে শাকিব-বুবলী বিতর্ক যখন চলছে ঠিক সেই মুহূর্তে মনোয়ার হোসেন ডিপজল জানান, তার ছবি কোটি টাকার কাবিনে অভিনয়ের পর থেকেই ঢালিউডে একাই রাজত্ব করছেন শাকিব। অনেক অর্থও আছে তার। তাই একাধিক স্ত্রীর খরচ চালানোর সামর্থ্য আছে শাকিবের।

এমন মন্তব্যে রেশ ধরে ডিপজল আরও জানান, মুসলিম রীতি অনুযায়ী শাকিব ৪টি বিয়ে করতে পারে। তাই শাকিবের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা না করাই ভালো।

ডিপজলের এমন মন্তব্যের পরেই বুবলী তার ফেসবুকে একটি পোস্ট শেয়ার করেন। সে পোস্টে স্পষ্ট করে ডিপজলের মন্তব্যের পালটা জবাব দেননি। বরং জানিয়েছেন নিজের অভিমতকে।

শাড়ি পরে সেজেগুজে গাছের ঢাল ধরে দাঁড়িয়ে বেশকিছু ছবি পোস্ট করে বুবলী ক্যাপশনে লেখেন, খুশি আমাদের নিজেদের ওপরই নির্ভর করে।

আজ রোববার ( ১৪ মে) মা দিবসেও নিজের মা ও ছেলেকে নিয়ে ভক্তদের সঙ্গে ছবি শেয়ার করেছেন বুবলী। ক্যাপশনে জানিয়েছেন, সব মায়ের প্রতি ভালোবাসাও। হঠাৎ ফেসবুকে কাকে নিয়মিত উত্তর দিচ্ছেন বুবলী, তা অবশ্য ধোঁয়াশা হয়েই রয়ে গেছে নেটিজেনদের কাছে।

বরগুনার আলো