• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

আত্মহত্যা করলেন কোরিয়ান পপ তারকা!

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মে ২০২৩  

কে পপ তারকা মুনবিনের পর এবার দক্ষিণ কোরিয়ার অন্যতম জনপ্রিয় পপ তারকা হাইসু আত্মহত্যা করেছেন। সোমবার (১৫ মে) হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাইজিং কে পপ তারকা হাইসুর আসল নাম কিম সু-হিউন। কোরিয়ার ট্রট ধারার এ গায়িকা ১৯৯৩ সালের ডিসেম্বরে জন্মগ্রহণ করেন। শৈশব থেকে গানের প্রতি আলাদা টান ছিল তার। ২০১৯ সালে একক অ্যালবাম 'মাই লাইফ, মি' দিয়ে আত্মপ্রকাশ করেন।

হাইসুর গান কোরিয়ায় বেশ জনপ্রিয়। কারণ সংগীত বিষয়ে পড়াশোনা করা হাইসু  বিশেষ ধরনের এক স্টাইলে গাইতেন।  যার নাম ‘পানসোরি স্টাইল’। এটি  অনেকটা গাথাকাব্যের ধাঁচে গাওয়া হয়।

এ গায়িকার মৃত্যুর খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লে হাইসু ভক্তদের প্রশ্ন, গত ৪ বছর ধরে গানের দুনিয়ায় সাফল্যের শীর্ষে থাকার পরও কেন সে সুখ বেশিদিন উপভোগ করতে চাইলেন না গায়িকা?

এদিকে কোরিয়ার কর্তব্যরত পুলিশ বলছে, ২৯ বছর বয়সি এই তারকার মরদেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোট। পুলিশ তদন্ত শেষে আরও জানিয়েছে, মৃতদেহ উদ্ধারের দুদিন আগেই মৃত্যু হয়েছিল হাইসুর।

হিন্দুস্তান টাইমসের বরাতের ভিত্তিতে জানা যায়, সুইসাইড নোটের ভিত্তিতে পুলিশ হাইসুর মৃত্যু আত্মহত্যা বলে ধরে নিলেও নেটিজেনরা এ গায়িকার মৃত্যুকে রহস্যের চোখেই দেখছেন। কেননা হাইসুর সুইসাইড নোটে কী লেখা ছিল তা এখনও পুলিশ কর্তৃপক্ষ প্রকাশ্যে আনেননি।

সন্দেহের ডালপালা ছড়িয়ে পড়ার আরও একটি জোরালো কারণ হলো, মিডিয়ায় গায়িকার পরিবার ও আত্মীয়দের পরিচয়ও গোপন রাখা হয়েছে।

আগামী ২০ মে জেওলাবুক ডোর ওয়ানচু গুন-এ গোয়ানজুমিয়ন পিপলস ডে-অনুষ্ঠানে গাওয়ার কথা ছিল হাইসুর। তবে তার আগেই এমন অঘটন ঘটায় শোকের ছাড়া নেমেছে পুরো কোরীয় ইন্ডাস্ট্রিতে। তাদের প্রশ্ন, হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন গায়িকা? যার উত্তর এখনও খুঁজে পায়নি কোরিয়ার পুলিশ প্রশাসন। 

বরগুনার আলো