• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

আত্মহত্যা করলেন কোরিয়ান পপ তারকা!

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মে ২০২৩  

কে পপ তারকা মুনবিনের পর এবার দক্ষিণ কোরিয়ার অন্যতম জনপ্রিয় পপ তারকা হাইসু আত্মহত্যা করেছেন। সোমবার (১৫ মে) হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাইজিং কে পপ তারকা হাইসুর আসল নাম কিম সু-হিউন। কোরিয়ার ট্রট ধারার এ গায়িকা ১৯৯৩ সালের ডিসেম্বরে জন্মগ্রহণ করেন। শৈশব থেকে গানের প্রতি আলাদা টান ছিল তার। ২০১৯ সালে একক অ্যালবাম 'মাই লাইফ, মি' দিয়ে আত্মপ্রকাশ করেন।

হাইসুর গান কোরিয়ায় বেশ জনপ্রিয়। কারণ সংগীত বিষয়ে পড়াশোনা করা হাইসু  বিশেষ ধরনের এক স্টাইলে গাইতেন।  যার নাম ‘পানসোরি স্টাইল’। এটি  অনেকটা গাথাকাব্যের ধাঁচে গাওয়া হয়।

এ গায়িকার মৃত্যুর খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লে হাইসু ভক্তদের প্রশ্ন, গত ৪ বছর ধরে গানের দুনিয়ায় সাফল্যের শীর্ষে থাকার পরও কেন সে সুখ বেশিদিন উপভোগ করতে চাইলেন না গায়িকা?

এদিকে কোরিয়ার কর্তব্যরত পুলিশ বলছে, ২৯ বছর বয়সি এই তারকার মরদেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোট। পুলিশ তদন্ত শেষে আরও জানিয়েছে, মৃতদেহ উদ্ধারের দুদিন আগেই মৃত্যু হয়েছিল হাইসুর।

হিন্দুস্তান টাইমসের বরাতের ভিত্তিতে জানা যায়, সুইসাইড নোটের ভিত্তিতে পুলিশ হাইসুর মৃত্যু আত্মহত্যা বলে ধরে নিলেও নেটিজেনরা এ গায়িকার মৃত্যুকে রহস্যের চোখেই দেখছেন। কেননা হাইসুর সুইসাইড নোটে কী লেখা ছিল তা এখনও পুলিশ কর্তৃপক্ষ প্রকাশ্যে আনেননি।

সন্দেহের ডালপালা ছড়িয়ে পড়ার আরও একটি জোরালো কারণ হলো, মিডিয়ায় গায়িকার পরিবার ও আত্মীয়দের পরিচয়ও গোপন রাখা হয়েছে।

আগামী ২০ মে জেওলাবুক ডোর ওয়ানচু গুন-এ গোয়ানজুমিয়ন পিপলস ডে-অনুষ্ঠানে গাওয়ার কথা ছিল হাইসুর। তবে তার আগেই এমন অঘটন ঘটায় শোকের ছাড়া নেমেছে পুরো কোরীয় ইন্ডাস্ট্রিতে। তাদের প্রশ্ন, হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন গায়িকা? যার উত্তর এখনও খুঁজে পায়নি কোরিয়ার পুলিশ প্রশাসন। 

বরগুনার আলো