• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

আত্মহত্যা করলেন কোরিয়ান পপ তারকা!

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ মে ২০২৩  

কে পপ তারকা মুনবিনের পর এবার দক্ষিণ কোরিয়ার অন্যতম জনপ্রিয় পপ তারকা হাইসু আত্মহত্যা করেছেন। সোমবার (১৫ মে) হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রাইজিং কে পপ তারকা হাইসুর আসল নাম কিম সু-হিউন। কোরিয়ার ট্রট ধারার এ গায়িকা ১৯৯৩ সালের ডিসেম্বরে জন্মগ্রহণ করেন। শৈশব থেকে গানের প্রতি আলাদা টান ছিল তার। ২০১৯ সালে একক অ্যালবাম 'মাই লাইফ, মি' দিয়ে আত্মপ্রকাশ করেন।

হাইসুর গান কোরিয়ায় বেশ জনপ্রিয়। কারণ সংগীত বিষয়ে পড়াশোনা করা হাইসু  বিশেষ ধরনের এক স্টাইলে গাইতেন।  যার নাম ‘পানসোরি স্টাইল’। এটি  অনেকটা গাথাকাব্যের ধাঁচে গাওয়া হয়।

এ গায়িকার মৃত্যুর খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়লে হাইসু ভক্তদের প্রশ্ন, গত ৪ বছর ধরে গানের দুনিয়ায় সাফল্যের শীর্ষে থাকার পরও কেন সে সুখ বেশিদিন উপভোগ করতে চাইলেন না গায়িকা?

এদিকে কোরিয়ার কর্তব্যরত পুলিশ বলছে, ২৯ বছর বয়সি এই তারকার মরদেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোট। পুলিশ তদন্ত শেষে আরও জানিয়েছে, মৃতদেহ উদ্ধারের দুদিন আগেই মৃত্যু হয়েছিল হাইসুর।

হিন্দুস্তান টাইমসের বরাতের ভিত্তিতে জানা যায়, সুইসাইড নোটের ভিত্তিতে পুলিশ হাইসুর মৃত্যু আত্মহত্যা বলে ধরে নিলেও নেটিজেনরা এ গায়িকার মৃত্যুকে রহস্যের চোখেই দেখছেন। কেননা হাইসুর সুইসাইড নোটে কী লেখা ছিল তা এখনও পুলিশ কর্তৃপক্ষ প্রকাশ্যে আনেননি।

সন্দেহের ডালপালা ছড়িয়ে পড়ার আরও একটি জোরালো কারণ হলো, মিডিয়ায় গায়িকার পরিবার ও আত্মীয়দের পরিচয়ও গোপন রাখা হয়েছে।

আগামী ২০ মে জেওলাবুক ডোর ওয়ানচু গুন-এ গোয়ানজুমিয়ন পিপলস ডে-অনুষ্ঠানে গাওয়ার কথা ছিল হাইসুর। তবে তার আগেই এমন অঘটন ঘটায় শোকের ছাড়া নেমেছে পুরো কোরীয় ইন্ডাস্ট্রিতে। তাদের প্রশ্ন, হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন গায়িকা? যার উত্তর এখনও খুঁজে পায়নি কোরিয়ার পুলিশ প্রশাসন। 

বরগুনার আলো