• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

শাকিব ইনোসেন্ট ও সৎ: অপু বিশ্বাস

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ মে ২০২৩  

জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস এবং সুপারস্টার শাকিব খানের বিচ্ছেদ হয়েছে অনেকদিন। কিন্তু এখনো বিভিন্ন জায়গায় তাদের নিয়ে কথা হয়। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে অপুর দাবি, ‘শাকিব একজন  ইনোসেন্ট ও সৎ মানুষ’।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান একজন সিনিয়র অভিনেতা এবং একজন শিল্পী হিসেবে তাকে বিচার করার অধিকার আমার নেই। আমি যখন ‘কোটি টাকার কাবিন’ দিয়ে আমার ক্যারিয়ার শুরু করি, তখন তিনি চলচ্চিত্র জগতের একটি নামকরা তারকা ছিলেন। তার কারণেই আমি আজ ভালো ক্যারিয়ার অর্জন করেছি।

নিজের সাফল্যের ৮০ ভাগই শাকিব খানের, এমনটিই মনে করে অপু। তিনি বলেন, আমি সত্যিই স্বীকার করতে চাই যে আমার সাফল্যের ৮০ ভাগই শাকিব খানের। শাকিব একজন ইনোসেন্ট ও সৎ মানুষ।

এই অভিনেত্রী আরো বলেন, উত্তম কুমার, নায়করাজ রাজ্জাক এবং জাফর ইকবালের মতো চলচ্চিত্র জগতের ইতিহাসে শাকিব খানের বর্ণাঢ্য ক্যারিয়ার চিরকাল লেখা থাকবে।

এদিকে, সবশেষ গেল ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে অপুর বিপরীতে ছিলেন জয় চৌধুরী।

মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। এটি মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির সহ-প্রযোজক অপু বিশ্বাস। এটি পরিচালনায় আছেন বন্ধন বিশ্বাস। তাঁতশিল্পকে উপজীব্য করে নির্মিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন সাইমন সাদিক। 

বরগুনার আলো