• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

পরকীয়া প্রসঙ্গে এবার মুখ খুললেন সৃজিত

বরগুনার আলো

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

এপার আর ওপার বাংলায় যখন পরকীয়ার জেরে সৃজিত-মিথিলার সংসার ভাঙার গুঞ্জন শীর্ষে, ঠিক সেই মুহূর্তে মুখ খুলেছেন ভারতীয় জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। সত্যি কি আগামী দু-মাসের মধ্যে ঘর ভাঙছে সৃজিত-মিথিলার–এমন প্রশ্ন যখন ভক্ত আর নেটিজেনদের মনে দানা বাঁধতে শুরু করেছে, তখনই এর উত্তর দিলেন পরিচালক।

ঘর ভাঙার প্রথম খবর প্রকাশ্যে আসে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে। ওই প্রতিবেদন থেকে জানা যায়, সৃজিত-মিথিলার মাঝে ঢুকে পড়েছে তৃতীয় নারী। বয়সে কম ওই নারীর প্রেমে পড়েছেন সৃজিত। রীতিমতো তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন এ নির্মাতা। সময় কাটাচ্ছেন তার সঙ্গেই।

কম বয়সী মুম্বাইয়ের সহকারী পরিচালকের সঙ্গে প্রেমের কারণে সৃজিতের সঙ্গে মিথিলার সম্পর্কের অবনতি ঘটেছে। আর সে কারণেই সাড়ে তিন বছরের সংসারের ইতি ঘটতে চলেছে আর মাত্র দুই মাসের মধ্যেই।

এ প্রসঙ্গে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা। তবে দেশীয় সংবাদমাধ্যমে এ বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে অভিনেত্রী অল্প কথায় উত্তর দেন। বলেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ ভিত্তিহীন এ গুঞ্জনকে এবারও তেমন পাত্তা দেননি এ অভিনেত্রী।

স্ত্রীর সুরেই সুর মিলিয়েছেন সৃজিতও। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘কাজের কারণে বেশির ভাগ সময়ই মিথিলা আর আমাকে লং ডিসটেন্সে থাকতে হয়। তার মানে এই নয়, এ সুযোগে তৃতীয় ব্যক্তির আবির্ভাব হবে।’

পরকীয়া প্রসঙ্গে সৃজিত আরও বলেন, ‘এর আগে বহুবার মিথিলার সঙ্গে আমার সম্পর্ক ভাঙনের গুঞ্জন উঠেছে। এবারও যা রটেছে তার কোনো ভিত্তি নেই।’ বর্তমানে ‘ব্যোমকেশ’ সিনেমার শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি।

বরগুনার আলো