• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

পরকীয়া প্রসঙ্গে এবার মুখ খুললেন সৃজিত

বরগুনার আলো

প্রকাশিত: ২৯ মে ২০২৩  

এপার আর ওপার বাংলায় যখন পরকীয়ার জেরে সৃজিত-মিথিলার সংসার ভাঙার গুঞ্জন শীর্ষে, ঠিক সেই মুহূর্তে মুখ খুলেছেন ভারতীয় জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। সত্যি কি আগামী দু-মাসের মধ্যে ঘর ভাঙছে সৃজিত-মিথিলার–এমন প্রশ্ন যখন ভক্ত আর নেটিজেনদের মনে দানা বাঁধতে শুরু করেছে, তখনই এর উত্তর দিলেন পরিচালক।

ঘর ভাঙার প্রথম খবর প্রকাশ্যে আসে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে প্রকাশিত এক প্রতিবেদন থেকে। ওই প্রতিবেদন থেকে জানা যায়, সৃজিত-মিথিলার মাঝে ঢুকে পড়েছে তৃতীয় নারী। বয়সে কম ওই নারীর প্রেমে পড়েছেন সৃজিত। রীতিমতো তার প্রেমে হাবুডুবু খাচ্ছেন এ নির্মাতা। সময় কাটাচ্ছেন তার সঙ্গেই।

কম বয়সী মুম্বাইয়ের সহকারী পরিচালকের সঙ্গে প্রেমের কারণে সৃজিতের সঙ্গে মিথিলার সম্পর্কের অবনতি ঘটেছে। আর সে কারণেই সাড়ে তিন বছরের সংসারের ইতি ঘটতে চলেছে আর মাত্র দুই মাসের মধ্যেই।

এ প্রসঙ্গে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা। তবে দেশীয় সংবাদমাধ্যমে এ বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে অভিনেত্রী অল্প কথায় উত্তর দেন। বলেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’ ভিত্তিহীন এ গুঞ্জনকে এবারও তেমন পাত্তা দেননি এ অভিনেত্রী।

স্ত্রীর সুরেই সুর মিলিয়েছেন সৃজিতও। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘কাজের কারণে বেশির ভাগ সময়ই মিথিলা আর আমাকে লং ডিসটেন্সে থাকতে হয়। তার মানে এই নয়, এ সুযোগে তৃতীয় ব্যক্তির আবির্ভাব হবে।’

পরকীয়া প্রসঙ্গে সৃজিত আরও বলেন, ‘এর আগে বহুবার মিথিলার সঙ্গে আমার সম্পর্ক ভাঙনের গুঞ্জন উঠেছে। এবারও যা রটেছে তার কোনো ভিত্তি নেই।’ বর্তমানে ‘ব্যোমকেশ’ সিনেমার শুটিং নিয়ে মধ্যপ্রদেশে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরিচালক সৃজিত মুখার্জি।

বরগুনার আলো