• বুধবার ১৯ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

পরী সত্যি বলেছে: রাজ

বরগুনার আলো

প্রকাশিত: ৫ জুন ২০২৩  

তিন অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের সঙ্গে কয়েকটি ভিডিও ও ছবি ফাঁসের ঘটনায় টালমাটাল অবস্থা চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের সংসার। দুজনের সংসারে বাজছে ভাঙনের সুর। এ নিয়ে কয়েকদিন ধরে বিভিন্ন গণমাধ্যমে খবরও প্রকাশ হয়ে আসছে।  

রাজের ওপর প্রচণ্ড ক্ষুব্ধ পরী, এমনটাই প্রকাশ পাচ্ছে।  পরীমণি বলেছেন, তিনি রাজের স্ত্রী, এটি আর শুনতে চান না।

এদিকে রাজের দাবি, পরীমণির সঙ্গে তার দাম্পত্যকলহে সবসময়ই তৃতীয় পক্ষের ইন্ধনে হয়েছে।

এমন আবহের মধ্যেই রোববার (৪ জুন) রাত সাড়ে আটটার দিকে দেশের একটি গণমাধ্যমে লাইভে আসেন অভিনেতা শরিফুল রাজ।

সেখানে চলমান দাম্পত্যকলহ ও ঘটে যাওয়া ব্যক্তিজীবনের কিছু ঘটনা নিয়ে খোলামেলা আলোচনা করেন রাজ।

৩৭ মিনিটের ওই লাইভে শরিফুল রাজকে প্রশ্ন করা হয়, পরীমণির অভিযোগের বিষয়ে।

টানা ২০ দিন বাসায় ছিলেন না জিজ্ঞেস করলে স্বীকার করেন রাজ। বলেন,  হ্যাঁ পরী সত্যি বলেছে। এসময় আমি আমার গ্রামের বাড়িতে বাবা-মায়ের সঙ্গে ছিলাম। আমি ও পরী সেপারেশনে (আলাদা) আছি। আর আমি এ বিষয় নিয়ে দ্বিতীয়বার ভাবতে চাই না।  

তবে কি বিচ্ছেদের পথেই যাচ্ছেন- এমন প্রশ্নের জবাবে রাজ বলেন, আমাদের একটি সন্তান আছে। এ সন্তানের কথা চিন্তা করে হলেও আমাদের সব সমস্যা মিটিয়ে ফেলা উচিত। আমরা আলাদা হলেও আমাদের বাচ্চার টেককেয়ার দুইজনই করব।

ডিভোর্সের প্রসঙ্গ তুলেছেন পরীমণি। আপনিও কি ডিভোর্সের দিকে এগোতে চান? জবাবে রাজ বলেন, এ বিষয়ে সিদ্ধান্ত নিতে আরও সময় লাগবে।

যেসব ভিডিওর কারণে সংসারে ফাটল সে প্রসঙ্গে রাজ বলেন, এগুলো আসলে আমার পাঁচ ছয়-বছর আগের করা ভিডিও। ভিডিওগুলো আমার কাছেই ছিল। হয়তো কোনো হোয়াটসঅ্যাপ গ্রুপ অথবা মেসেঞ্জার গ্রুপ থেকে এগুলো থাকতে পারে। ৫ বছর আগে এ ভিডিওগুলো করা, তাই এ সম্পর্কে আমার পরিষ্কার ধারণা নেই। তবে ভিডিওগুলো কোনো বিশেষ উদ্দেশ্য নিয়ে করা হয়নি। জাস্ট আমরা বন্ধুরা ফান করার জন্য করেছি।

বরগুনার আলো