• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

এবার হলিউডের নায়িকার সঙ্গে শুটিং শুরু হবে শাকিবের!

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২৩  

সবেমাত্র বলিউড সিনেমার নায়িকার সঙ্গে সিনেমার শুটিং শেষ করে দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। এসেই ভক্তদের আরও একটি নতুন সুখবর দিলেন অভিনেতা। আগামী মাসেই ‘রাজকুমার’ সিনেমার জন্য হলিউডের নায়িকা সঙ্গে শুটিংয়ে অংশ নেবেন তিনি।

শনিবার ( ১৮ নভেম্বর) বিকেলে দেশে ফিরেন শাকিব। প্রায় এক মাস ‘দরদ’ সিনেমার শুটিংয়ের জন্য দেশের বাইরে ছিলেন তিনি। দেশে ফিরেই ‘দরদ’ সিনেমার শুটিংয়ের অভিজ্ঞতা আর নিজের আরও একটি নতুন সিনেমার কথা জানালেন ঢালিউড সিনেমার এ কিং।

সংবাদমাধ্যমে শাকিব বলেন, ‘দরদ’ সিনেমার কাজের অভিজ্ঞতা বলে বোঝানো যাবে না। খুব শিগগিরই মুম্বাইয়ের সঙ্গে আরও অনেক কাজ আসবে। আশা করি, প্যান ইন্ডিয়ান এই যাত্রা অনেক দূর যাবে।

প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এ শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান। এবার সে রেশ ধরেই হলিউডের নায়িকার সঙ্গে রুপালি পর্দায় ফ্রেমবন্দি হবেন শাকিব।

এ প্রসঙ্গে ভক্তদের সুখবর দিয়ে শাকিব বলেন, ‘দরদ’ সিনেমার শুটিং শেষ। আগামী মাসেই নতুন সিনেমার শুটিং শুরু করব। এ সিনেমায় মার্কিন অভিনেত্রী কোর্টনি কফির বিপরীতে আমাকে দেখা যাবে। হিমেল আশরাফের পরিচালনায় এ সিনেমার নাম ‘রাজকুমার’। এ সিনেমাটি ২০২৪ সালের ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে  দেখতে পারবেন দর্শক।

বরগুনার আলো