• শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৯

  • || ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
আওয়ামী লীগ কারও পকেটের সংগঠন নয়: প্রধানমন্ত্রী তারেককে এনে সাজা বাস্তবায়ন করা হবে: শেখ হাসিনা নয়াপল্টনে লাশ ফেলার দুরভিসন্ধি কার্যকর করেছে বিএনপি: কাদের ক্রিকেট দলের জয়ের ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে: রাষ্ট্রপতি ২০২৪-এর জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন, ভোট চাইলেন প্রধানমন্ত্রী মিরাজের অবিশ্বাস্য সেঞ্চুরি, বাংলাদেশের ২৭১ সমুদ্রকে নিরাপদ রাখতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী চলমান সকল যুদ্ধ থামান: বিশ্ব নেতাদের প্রতি শেখ হাসিনা বৈশ্বিক বাণিজ্যের স্বার্থে সমুদ্রকে নিরাপদ রাখা আবশ্যক ছাত্রলীগের প্রার্থীদের জীবনবৃত্তান্ত যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে সমুদ্র সৈকতে ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী কক্সবাজারে বিকেলে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ দ্বিতীয় ওয়ানডে, ভারতের বিপক্ষে আরেকটি সিরিজ জয়ের হাতছানি জনগণ স্বতঃস্ফূর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ব্যাংকে টাকা আছে, সমস্যা নাই: প্রধানমন্ত্রী জনগণ স্বতস্ফুর্তভাবে আ.লীগকে ভোট দেয়: শেখ হাসিনা ছাত্রলীগকে গুজবের জবাব দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ৩০০ কোটি মানুষের বাজার ধরতে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান কৃষি জমি নষ্ট করে শিল্পকারখানা নয়: প্রধানমন্ত্রী আওয়ামী লীগ গণতন্ত্র সমুন্নত রাখতে অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা

ফোনে নারী কণ্ঠ, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন নারী

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

প্রেমিককে ফোন করেছেন কিন্তু তা রিসিভ করেছেন অন্য নারী। এই নিয়ে ক্ষোভে প্রেমিকা আগুন জ্বালিয়ে দিয়েছেন প্রেমিকের বাড়িতে। ঘটনাটি ঘটেছে টেক্সাস রাজ্যে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

টেক্সাসের বেক্সার কাউন্টি শেরিফ অফিস জানিয়েছে, টেক্সাসের এক নারীকে তার প্রেমিকের বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। সেনাইদা মেরি সোতো (২৩) নামের ওই তরুণী তার প্রেমিকার বাড়িতে রাত ২ টার দিকে প্রবেশ করেন। সেখান থেকে বেশ কিছু জিনিস চুরি করেন। এরপর বাড়িতে আগুন ধরিয়ে দেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, চুরি ও অগ্নিসংযোগের অভিযোগে সোটোকে গ্রেপ্তার করা হয়। সোতো তার বয়ফ্রেন্ডকে ফোন দেন, এই সময় এক নারী রিসিভ করে। এতে ক্ষিপ্ত হয়ে সোটো তার প্রেমিকার বেডরুমে আগুন ধরিয়ে দেয় এবং পুরো বাড়িটি পুড়ে যায়।

বাড়িটি যখন আগুনে পুড়ছিল তখন তা ভিডিও করা হচ্ছিল। এতে দেখা যাচ্ছে সোটো বাড়িতে আগুন লাগাচ্ছে। বাড়িটি আগুনে পুড়ে ৫০ হাজার ডলারের ক্ষতি হয়েছে। পরবর্তীতে জানা যায়, যে নারী ফোনের উত্তর দিয়েছিলেন তিনি সোটোর প্রেমিকের আত্মীয়।

প্রতিবেদনে বলা হয়, বাড়িটি যখন পুড়ছিল তখন সোতো তার প্রেমিককে বার্তায় লিখেন, 'আমি আশা করি তোমার বাড়ি ঠিক আছে। এর পরেই গত সোমবার (২১ নভেম্বর) সোতোকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ।

 

বরগুনার আলো