• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

প্রেমিকের যৌনাঙ্গ কেটে আইসিইউতে পাঠালেন প্রেমিকা

বরগুনার আলো

প্রকাশিত: ১ মার্চ ২০২৩  

ঘুরতে গিয়ে হোটেলে প্রেমিক-প্রেমিকা। সে সময় সঙ্গমের প্রস্তাবে রাজি না প্রেমিকা। এতে আগের গোপন ভিডিও অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি। আর এতেই বিপত্তি। ক্ষিপ্ত প্রেমিকা কাটলেন প্রেমিকের যৌনাঙ্গ।
ঘটনাটি ইন্দোনেশিয়ার। গেল শনিবার দেশটির উত্তর সুমাত্রার সিবোলগায় একটি হোটেলে এ কাণ্ড ঘটে।
সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ঐ যুগল সুমাত্রায় ঘুরতে গিয়ে হোটেলটিতে ছিলেন। সেখানে ঐ যুবক তার প্রেমিকার সঙ্গে সঙ্গম করতে চান। কিন্তু তার প্রেমিকা রাজি না হওয়ায় ঐ যুবক তাদের পুরনো সঙ্গমের ভিডিও অনলাইনে পোস্ট করার হুমকি দেন। এর পরই রেগে গিয়ে যুবতী তার প্রেমিকের শিশ্নচ্ছেদ করে দেন বলে অভিযোগ। আহত প্রেমিকের চিৎকার শুনে হোটেলকর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করাতে নিয়ে যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন। ২৮ বছর বয়সি অভিযুক্ত প্রেমিকাকে এরইমধ্যে আটক করেছে পুলিশ।

সিবোলগা পুলিশ প্রধান তারিনো রাজারজা বলেন, অভিযুক্তের বয়ানের ভিত্তিতে জানা গিয়েছে, তারা প্রায় ৭ মাস ধরে সম্পর্কে ছিলেন। হোটেলে আসার পর যুবক তার প্রেমিকার সঙ্গে সঙ্গম করার ইচ্ছাপ্রকাশ করেন। নারী অস্বীকার করার পর তাকে সঙ্গমের পুরনো ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

এরপরই তিনি ক্ষিপ্ত হয়ে প্রেমিকের ওপর হামলা চালিয়ে তার গোপনাঙ্গ কেটে নেন।

হোটেলের কর্মী ইভি ওয়াহিউনি সিরেগার জানিয়েছেন, ঘটনার আগে পর্যন্ত তিনি ঐ যুগলের ঘর থেকে কোনো আওয়াজ শুনতে পাননি।

বরগুনার আলো