• শুক্রবার ১২ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৪ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে

মাঝ-আকাশে বিমানবালাকে যৌন হয়রানি, যাত্রী গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ২২ আগস্ট ২০২৩  

মাঝ-আকাশে বিমানবালাকে যৌন হয়রানির অভিযোগে মালদ্বীপ থেকে ভারতের বেঙ্গালুরুগামী একটি বিমানের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, গ্রেপ্তারকৃত ৫১ বছর বয়সী ওই যাত্রী মালদ্বীপের নাগরিক। তিনি রাজধানী মালে থেকে ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটে করে বেঙ্গালুরু যাওয়ার পথে বিমানবালাকে যৌন হয়রান করায় গ্রেপ্তার হয়েছেন।

গ্রেপ্তার ব্যক্তির নাম আকরাম আহমেদ। ইন্ডিগোর কেবিন ক্রুরা বলেছেন, আকরাম আহমেদ তাদেরকে যৌন হয়রানি করেছেন।

উত্তরপূর্ব বেঙ্গালুরু পুলিশের ডিসিপি লক্ষ্মী প্রাসাদ বলেছেন, আকরাম খানের বিরুদ্ধে যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগ আনা হয়েছে।

পুলিশ বলছে, শুক্রবার মালে থেকে বেঙ্গালুরুগামী ইন্ডিগোর ৬-ই ১১২৮ ফ্লাইটে এই ঘটনা ঘটেছে। দুপুর ৩ টা ৪৫ মিনিটে মালে থেকে ফ্লাইটটি উড্ডয়নের পর আকরাম একজন বিমানবালার কাছে গিয়ে বিয়ার চান। পরে বিমানবালা তাকে বিয়ার দিতে এলে তিনি যৌন হয়রানি করেন।

এ সময় অন্যান্য বিমানবালারা এগিয়ে এলে তাদেরকেও একইভাবে যৌন হয়রানি করেন আকরাম। তাদের শরীরের বিভিন্ন অংশ স্পর্শ করেন তিনি। বিমানবালারা বিমানের জ্যেষ্ঠ কর্মকর্তাদের এই ঘটনার বিষয়ে অবগত করেন। বিমানটি বেঙ্গালুরু বিমানবন্দরে অবতরণ করার পর মালদ্বীপের ওই নাগরিককে আটক করে বিমানবন্দরের নিরাপত্তা কর্মকর্তাদের কাছে হস্তান্তর করা হয়।

পরে পুলিশ আকরামকে গ্রেপ্তার করে। বর্তমানে বিচার বিভাগীয় হেফাজতে রয়েছেন মালদ্বীপের এই নাগরিক।

বরগুনার আলো