• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

আমিরাতে বাংলাদেশি মা-মেয়েকে চাপা দেওয়ার ১৪ মিনিটেই চালক গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২২  

সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি গর্ভবতী নারী এবং তার ১০ বছরের মেয়ে নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে শারজাহ শহরের একটি ট্রাফিক মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

এদিকে ওই হিট-অ্যান্ড-রান মামলায় জড়িত চালককে ঘটনার ১৪ মিনিটের মাথায় গ্রেফতার করেছে শারজাহ পুলিশ। ওই চালক প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিলেন। গাড়ির গতি এতো বেশি ছিল যে বাংলাদেশি পরিবারের গাড়িকে চাপা দেওয়ার পরও আরো ৬টি গাড়ি সংঘর্ষের মুখে পড়ে। 

শারজাহ পুলিশের বরাত দিয়ে খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়, শেখ মোহাম্মদ বিন সুলতান আল কাসিমি স্ট্রিটের একটি ট্রাফিক মোড়ে সংঘর্ষের পর চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পুলিশের তাৎক্ষণিক তৎপরতায় চালককে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে আদালতে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, ওই নারীর স্বামী এবং ৩, ৫ এবং ৮ বছর বয়সী আরো তিনটি শিশু রয়েছে, তারা মাঝারি থেকে গুরুতর জখম হয়েছে। তারা এখনও চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, শিশুদের মধ্যে একজনের অস্ত্রোপচার প্রয়োজন। নিহত ঐ মা সাত মাসের গর্ভবতী ছিলেন।

শারজাহ পুলিশের সেন্ট্রাল অপারেশন রুম মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ১১টার দিকে দুর্ঘটনার খবর পায়। পুলিশ জানতে পারে, অতিরিক্ত গতির কারণে একটি ট্রাফিক মোড়ে ৬টি যানবাহন দুর্ঘটনার শিকার হয়েছে।

বরগুনার আলো