• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

পুলিশ হত্যা মামলায় বরগুনায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

বরগুনার আলো

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৪  

ঢাকার পুলিশ হত্যা মামলার আসামি বরগুনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি মো. কামরুজ্জামান রাজ্জাককে (৩৭) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বুধবার (১০ জানুয়ারি) বিকেল ৩টার দিকে বরগুনা বেতাগী উপজেলার গ্রামীণ ব্যাংকের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। কামরুজ্জামান রাজ্জাক সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া এলাকার মৃত মো. আবু হানিফের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮ অক্টোবর ঢাকার নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে সংঘর্ষের ঘটনায় এক পুলিশ সদস্যকে হত্যার ঘটনা ঘটে। ওই হত্যাকাণ্ডের ঘটনায় দায়েরকৃত মামলায় বরগুনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি কামরুজ্জামান রাজ্জাক আসামি ছিলেন। তথ্য-প্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্ত করে গোয়েন্দা পুলিশ। পরে এসআই জ্ঞান কুমার, এসআই মারুফ ও এএসআই শহিদুলের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের সদস্যরা বেতাগীতে অভিযান পরিচালনা করেন। উপজেলার গ্রামীণ ব্যাংকের সামনে থেকে কামরুজ্জামান রাজ্জাককে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আলম বলেন, গ্রেপ্তার কামরুজ্জামান রাজ্জাক ঢাকায় পুলিশ হত্যা মামলার  আসামি। এছড়াও তিনি নাশকতার পরিকল্পনাকারী হিসেবে বরগুনা থানায় পুলিশের দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বরগুনার আলো