• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বেতাগীতে শোভাযাত্রা

বরগুনার আলো

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বরগুনার বেতাগীতে ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠানমালা উদযাপন হয়। সকলে স্বতঃস্ফূতভাবে বর্ণিল সাজে আনন্দ শোভাযাত্রায় মুখরিত হয় পুরো পৌর শহর।

আজ শনিবার (১১ জানুয়ারি, ২০২০) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বর থেকে প্রধান অতিথি বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের নেতৃত্বে সর্বস্তরের মানুষের অংশগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি পৌরশহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন।

এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজীব আহসান, পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির , বেতাগী সরকারি কলেজের অধ্যক্ষ মো. নূরুল আমিন, ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম,্যান মাহমুদা খানম, অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া, বেতাগী প্রেসক্লাবের সভাপতি মো. মিজানুর রহমান মজনু,

যুবলীগ সভাপতি মো. জহিরুল ইসলাম. উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালিদ মিথুন’সহ , বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দ , আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ , ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়া’র সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বেলা সাড়ে ১১টায় বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবুন্ধু’র জীবন ভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী এবং র‌্যালি পরবর্তী বঙ্গবন্ধু’র উন্নয়ন ও দর্শণ শীর্ষক আলোচনা সভার উদ্ভোধন করেন পৌরসভা’র মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবীর।

বরগুনার আলো