• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

যুবলীগ নেতা বাদশা হত্যায় ১২ জনকে আসামি করে মামলা

বরগুনার আলো

প্রকাশিত: ১০ জানুয়ারি ২০১৯  

বরগুনা  যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা ঘটনায়  নিহত শামীম ইমতিয়াজ ওরফে বাদশার  বাবা বাদী হয়ে ১২ জনের নাম  উল্লেখ্য করে  ৬ থেকে ৭ জন অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা  দায়ের করেছে । বুধবার রাত ৯ টার দিকে এই মামলা দায়ের করা হয় ।৮ জানুয়ারি মঙ্গলবার  রাত ৮ দিকে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ এলাকায় এ  হত্যাকান্ডের ঘটনা।

আসামিরা হলেন মো. মহসিন সরদার (৪৫),মো. জাকারিয়া(৩৫),আল আমিন গাজী (৩৫), রাকিব (২০),মো. সাবু (২২) মতলেব সরদার (৪৮),আল- আমিন (৩০) মো. মাহাবুব (২৩),মজিবব  সরদার (৫০),সাবু ফকির (৩০),মোসা. নাসরিন (২৫) মোসা. শেয়ারা বেগম (২৮), উক্ত আসামিরা কামড়াবাদ এলাকার  বাসিন্দা ।এছাড়া  মামলায় আরো ৬থেকে ৭ জন অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার ১২ নম্বর আসামি মোসা. শেয়ারা বেগম কে বৃহস্বপতিবার দুপুরে রগুনা সদর উপজেলা বুড়িরচর  ইউনিয়নের গাবতলা  এলাকার  হামিদ  মোক্তার  বাড়ি থেকে  গ্রেপ্তার করা হয়েছে।এলাকায়  থমথমে অবস্থা বিরাজ করছে।পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার জন্য এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে ।

মামলার  এজাহার সূত্রে  জানা গেছে, ৮ জানুয়ারি মঙ্গলবার  রাত ৭ দিকে  শামীম ইমতিয়াজ  ওরফে বাদশাক বাড়ি থেকে  বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ বাজারে যায়।কাজ শেষে বাড়ি  ফেরার পথে  মামলার দিন ৩নম্বর আসামি মো. আল আমিন গাজী শামীম ইমতিয়াজ ওরফে বাদশা কে জরুরী কথা আছে বলে ডেকে   দুই নম্বর আসামির দোকানের সামনে নেন।সেখানে পূর্ব থেকে মামলার  সকল আসামিরা  উপস্থিত  ছিলেন ।সেখান থেকে  আত্মরক্ষার জন্য চলিয়া আসার চেষ্টা করে , এসময়  এক নম্বর আসামি  মহসিন দা দিয়ে  তাকে কোপ দেয় ।এতে শামীম ইমতিয়াজ ওরফে বাদশার  বুকের বাম পাশ গুরুত্বর জখম  হয় ।এসময় বাদশা ডাক-চিৎকারে  স্থানীয়রা  ছুটে এলেও  আসামিরা  প্রভাবশালী  হওয়ায় স্থানীয়রা  শামীম ইমতিয়াজ ওরফে বাদশাকে  উদ্ধার করতে সাহস  পায়নি। জাকারিয়া দা দিয়ে এলোপাথারি কোপায়।এসময় শামীম ইমতিয়াজ ওরফে বাদশা দৌড়ে পাশের টেম্প স্ট্যান্ডে  যায় এবং মোবাইল ফোনে তার বাবাকে সবকিছু জানায়। মৃত  হয়েছে  ভেবে  আসামিরা  ঘটনাস্থল থেকে  চলে গেলে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় বরগুনা জেনারেল  হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বাদশার চাচাতো ভাই হেমায়েত বলেন আমরা এই হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চাই ,আসামি পক্ষ প্রভাবশালী  হওয়ার কারণে তারা  সুষ্ঠু বিচারে  প্রভাব ফেলতে পারে বলে আশঙ্কা তার ।

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন  বলেন  হত্যা মামলার  এজাহারভুর্ক্ত শেয়ারা বেগম নামের এক  আসামিকে  গ্রেপ্তার করেছি। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে ।

বরগুনার আলো