• সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন ‘বাসযোগ্য গ্রহ থেকে অনেক অনেক দূরে রয়েছে বিশ্ব’ পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’ একটা অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী আমাদের ছোট রাসেল সোনা: শেখ হাসিনা শেখ রাসেলের ৫৮তম জন্মদিন

বেতাগীতে কৃষকদের মাঝে প্রনোদনার কৃষি উপকরণ সার ও বীজ বিতরণ

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

বরগুনার বেতাগীতে উপজেলা কৃষি কর্মকর্তার আয়োজনে প্রনোদনা কর্মসূচীর আওতায় কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ শুরু হয়েছে। বুধবার (১৫ এপ্রিল) সকালে বেতাগী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে এসব কৃষি উপকরণ বিতরণ কার্যক্রমের সূচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. ইকবাল হোসেন, নির্বাচন কর্মকর্তা কাজী সহীদুল ইসলাম ও প্রেসক্লাব সভাপতি মো. মিজানুর রহমান মজনু প্রমুখ।

করোনা ভাইরাস মোকাবেলায় খাদ্য উৎপাদনে প্রধানমন্ত্রীর কৃষি প্রনোদনা বাবদ বুধবার বেতাগী পৌরসভার ১ শত কৃষকের মধ্যে প্রত্যেককে ২০ কেজি ডি.এ. পি, ১০ কেজি এম.ও পি ও ৫ কেজি আউশ ধানের বীজ প্রদান করা হয়।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, চলতি মৌসুমে পর্যায়ক্রমে এ উপজেলার একটি পৌরসভা সহ ৭টি ইউনিয়নের মোট ১ হাজার ৬৫০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাধ্যে প্রনোদনা কর্মসূচীর আওতায় বিনামূল্যে এসব আউশ ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হবে। বর্তমান করোনা পরিস্থিতিতে সামাজিক নিরাপদ দূরত্বের কথা মাথায় রেখে পর্যায়ক্রমে বিতরণ কার্যক্রম চলবে।

বরগুনার আলো