• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

পাথরঘাটায় ২১টি আগ্নেয়াস্ত্র ও ১০টি ছুরি উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটার লালদিয়ার চর সংলগ্ন বিষখালী-বলেশ্বর নদের মোহনা থেকে পরিত্যক্ত অবস্থায় ২১টি অস্ত্র ও ১০টি চাকু জব্দ করেছে পাথরঘাটা কোস্টগার্ড।সোমবার রাত ৩টার দিকে ইঞ্জিনচালিত একটি ট্রলারের ককশিট (বরফ দিয়ে মাছ রাখার জায়গা) থেকে ওই অস্ত্র জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পাথরঘাটা কোস্টগার্ড সদস্যরা।

পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান জানান, পাথরঘাটার উপকূলীয় এলাকার নদ-নদীতে ডাকাতি করার পাথরঘাটায় বিপুল পরিমাণ অস্ত্র মজুদ করা হচ্ছে। এ গোপন সংবাদে বলেশ্বর ও বিষখালী নদীর মোহনায় অবস্থা নেয় কোস্টগার্ড সদস্যরা। এ সময় কোস্টগার্ডের অবস্থান টের পেয়ে লালদিয়ার চর নামক স্থানে একটি ইঞ্জিনচালিত নৌকা রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে ওই ট্রলার তল্লাশি করে ককশিটের মধ্য থেকে ৭টি দেশীয় পিস্তল, ১৪টি একনলা পাইপগান ও ১০টি চাকু জব্দ করা হয়।

কোস্টগার্ডের ওই কর্মকর্তা আরও জানান, কোস্টগার্ডের টের পেয়ে ইঞ্জিনচালিত ওই নৌকায় থাকা লোকজন পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 

বরগুনার আলো