• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

বরগুনায় জাল ভোট দিতে এসে আটক ৩

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে পুনঃভোট চলাকালে জাল ভোট দিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন তিনজন। বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোটগ্রহণের সময় এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক। অপরজন পরীরখাল এলাকার আব্দুল জলিল মৃধার ছেলে সজীব (২২)।

পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন বলেন, ভোটার না হয়েও ভোট দিতে আসায় দুই কিশোর এবং এক যুবককে আটক করা হয়েছে। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সকাল ১০টার দিকে এম বালিয়াতলী ইউনিয়নের এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্র থেকে আটক করে ওই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেওয়া হয়। দণ্ডিত ব্যক্তির নাম অহিদুজ্জামান।

এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. আকবর হোসেন বলেন, অর্থদণ্ডে দণ্ডিত অহিদুজ্জামান এজেন্ট না হয়েও তিনি কেন্দ্রের মধ্যে এজেন্টের ভূমিকা পালন করতে শুরু করেন। এরপর তাকে আটক করে ভোটকেন্দ্রে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এর আদালতের বিচারক বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে অহিদুজ্জামানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বরগুনার আলো