• বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ১৯ ১৪২৯

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের বিভিন্ন জেলায় বিদ্যুৎ বিপর্যয় ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী কন্যাশিশুর নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কর্তব্য: রাষ্ট্রপতি সমৃদ্ধ দেশ গড়তে কন্যাশিশুদের নিরাপত্তা অপরিহার্য: প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী দেশে ফেরার পথে লন্ডনে প্রধানমন্ত্রীর যাত্রা বিরতি কৃষিতে বাংলাদেশের সাফল্যের সূচনা বঙ্গবন্ধুর নেতৃত্ব: রাষ্ট্রপতি সোনার বাংলা গড়তে কৃষিকে বিশেষ গুরুত্ব দিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী ‘শিশুদের শারীরিক-মানসিক বিকাশে সুস্থ বিনোদনের বিকল্প নেই’ ‘মুজিববর্ষে ১ লাখ ৮৫ হাজার ১২৯টি ঘর নির্মাণ করে দেয়া হয়েছে’ শিশুদের বুকে বড় হওয়ার স্বপ্ন জাগিয়ে দিতে হবে: প্রধানমন্ত্রী আগামী প্রজন্মের জন্য পরিকল্পিত নগরায়ণের বিকল্প নেই : রাষ্ট্রপতি ‘সেনাবাহিনীর হাজার হাজার অফিসার ও সৈনিক হত্যা করে জিয়া’ যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী জিনপিংকে শুভেচ্ছা জানিয়ে হামিদ-হাসিনার চিঠি প্রতিটি ক্ষেত্রে উৎপাদনশীলতা বৃদ্ধি অপরিহার্য: রাষ্ট্রপতি দেশে উৎপাদনশীলতা বাড়াতে একযোগে কাজ করতে হবে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে দুর্গাপূজা এখন সার্বজনীন উৎসব: প্রধানমন্ত্রী

বরগুনায় জাল ভোট দিতে এসে আটক ৩

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে পুনঃভোট চলাকালে জাল ভোট দিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন তিনজন। বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোটগ্রহণের সময় এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক। অপরজন পরীরখাল এলাকার আব্দুল জলিল মৃধার ছেলে সজীব (২২)।

পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন বলেন, ভোটার না হয়েও ভোট দিতে আসায় দুই কিশোর এবং এক যুবককে আটক করা হয়েছে। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সকাল ১০টার দিকে এম বালিয়াতলী ইউনিয়নের এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্র থেকে আটক করে ওই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেওয়া হয়। দণ্ডিত ব্যক্তির নাম অহিদুজ্জামান।

এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. আকবর হোসেন বলেন, অর্থদণ্ডে দণ্ডিত অহিদুজ্জামান এজেন্ট না হয়েও তিনি কেন্দ্রের মধ্যে এজেন্টের ভূমিকা পালন করতে শুরু করেন। এরপর তাকে আটক করে ভোটকেন্দ্রে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এর আদালতের বিচারক বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে অহিদুজ্জামানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বরগুনার আলো