• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরগুনায় জাল ভোট দিতে এসে আটক ৩

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে পুনঃভোট চলাকালে জাল ভোট দিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন তিনজন। বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোটগ্রহণের সময় এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক। অপরজন পরীরখাল এলাকার আব্দুল জলিল মৃধার ছেলে সজীব (২২)।

পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন বলেন, ভোটার না হয়েও ভোট দিতে আসায় দুই কিশোর এবং এক যুবককে আটক করা হয়েছে। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সকাল ১০টার দিকে এম বালিয়াতলী ইউনিয়নের এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্র থেকে আটক করে ওই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেওয়া হয়। দণ্ডিত ব্যক্তির নাম অহিদুজ্জামান।

এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. আকবর হোসেন বলেন, অর্থদণ্ডে দণ্ডিত অহিদুজ্জামান এজেন্ট না হয়েও তিনি কেন্দ্রের মধ্যে এজেন্টের ভূমিকা পালন করতে শুরু করেন। এরপর তাকে আটক করে ভোটকেন্দ্রে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এর আদালতের বিচারক বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে অহিদুজ্জামানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বরগুনার আলো