• রোববার   ২২ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন

বরগুনায় জাল ভোট দিতে এসে আটক ৩

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদে পুনঃভোট চলাকালে জাল ভোট দিতে এসে পুলিশের হাতে আটক হয়েছেন তিনজন। বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ভোটগ্রহণের সময় এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে দুজন অপ্রাপ্তবয়স্ক। অপরজন পরীরখাল এলাকার আব্দুল জলিল মৃধার ছেলে সজীব (২২)।

পরীরখাল মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্র দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইয়াসমিন বলেন, ভোটার না হয়েও ভোট দিতে আসায় দুই কিশোর এবং এক যুবককে আটক করা হয়েছে। আপাতত তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সকাল ১০টার দিকে এম বালিয়াতলী ইউনিয়নের এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্র থেকে আটক করে ওই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড দেওয়া হয়। দণ্ডিত ব্যক্তির নাম অহিদুজ্জামান।

এম বালিয়াতলী ডিএন কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. আকবর হোসেন বলেন, অর্থদণ্ডে দণ্ডিত অহিদুজ্জামান এজেন্ট না হয়েও তিনি কেন্দ্রের মধ্যে এজেন্টের ভূমিকা পালন করতে শুরু করেন। এরপর তাকে আটক করে ভোটকেন্দ্রে কর্তব্যরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

এর আদালতের বিচারক বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে অহিদুজ্জামানকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

বরগুনার আলো