• বৃহস্পতিবার   ১৯ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪২৯

  • || ১৬ শাওয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি নিত্যপণ্যের দাম কেন চড়া, জানালেন প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা পি কে হালদার গ্রেফতার নানামুখী ষড়যন্ত্র হচ্ছে, সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী

টেংরাগিরি ইকোপার্কে পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২  

বরগুনার তালতলী উপজেলার টেংরাগিরি ইকোপার্কে আলোচিত ও চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার (১৭ এপ্রিল) রাতে এ তথ্য জানান তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মো. সাখাওয়াত হোসেন (তপু)।

তিনি বলেন, উপজেলার টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসা এক পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি হরিণবাড়িয়া এলাকায় একটি বাসায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর ওই সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে গ্রেফতার করা হয। পরে রবিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাখাওয়াত হোসেন তপু বলেন, আলোচিত ও চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষন মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩১ মার্চ বিকেলে আমতলী থেকে টেংরাগিরি ইকোপার্কে দুলাভাইর সাথে ঘুরতে আসেন এক নারী পর্যটক। পরে পরিচিত মোটরসাইকেলচালকের কাছে শালীকে রেখে দোকান থেকে পানি আনতে যান দুলাভাই। এই সুযোগে মটরসাইকেলচালকসহ চারজন তাকে গাছের সাথে বেঁধে ধর্ষণের পর অচেতন অবস্থায় তাকে পার্কে ফেলে রেখে যায়। পরে দুলাভাইয়ের সহযোগিতায় স্থানীয়রা ভুক্তভোগী নারীকে উদ্ধার করে। এই ঘটনায় দেশব্যপী সমালোচনার সৃষ্টি হয়।

এ ঘটনায় ঐ নারী বাদী হয়ে গত ১ এপ্রিল ৪ জনকে আসাসিকে করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ বিভিন্ন সময়ে রুবেল (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭) গ্রেফতার করেন। শনিবার এই মামলার প্রধান আসামী সোহাগকে (২৫) কে গ্রেফতার করা হয়।

বরগুনার আলো