• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

টেংরাগিরি ইকোপার্কে পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২  

বরগুনার তালতলী উপজেলার টেংরাগিরি ইকোপার্কে আলোচিত ও চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার (১৭ এপ্রিল) রাতে এ তথ্য জানান তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মো. সাখাওয়াত হোসেন (তপু)।

তিনি বলেন, উপজেলার টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসা এক পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি হরিণবাড়িয়া এলাকায় একটি বাসায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর ওই সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে গ্রেফতার করা হয। পরে রবিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাখাওয়াত হোসেন তপু বলেন, আলোচিত ও চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষন মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩১ মার্চ বিকেলে আমতলী থেকে টেংরাগিরি ইকোপার্কে দুলাভাইর সাথে ঘুরতে আসেন এক নারী পর্যটক। পরে পরিচিত মোটরসাইকেলচালকের কাছে শালীকে রেখে দোকান থেকে পানি আনতে যান দুলাভাই। এই সুযোগে মটরসাইকেলচালকসহ চারজন তাকে গাছের সাথে বেঁধে ধর্ষণের পর অচেতন অবস্থায় তাকে পার্কে ফেলে রেখে যায়। পরে দুলাভাইয়ের সহযোগিতায় স্থানীয়রা ভুক্তভোগী নারীকে উদ্ধার করে। এই ঘটনায় দেশব্যপী সমালোচনার সৃষ্টি হয়।

এ ঘটনায় ঐ নারী বাদী হয়ে গত ১ এপ্রিল ৪ জনকে আসাসিকে করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ বিভিন্ন সময়ে রুবেল (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭) গ্রেফতার করেন। শনিবার এই মামলার প্রধান আসামী সোহাগকে (২৫) কে গ্রেফতার করা হয়।

বরগুনার আলো