• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

টেংরাগিরি ইকোপার্কে পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণ: প্রধান আসামি গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২  

বরগুনার তালতলী উপজেলার টেংরাগিরি ইকোপার্কে আলোচিত ও চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার (১৭ এপ্রিল) রাতে এ তথ্য জানান তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মো. সাখাওয়াত হোসেন (তপু)।

তিনি বলেন, উপজেলার টেংরাগিরি ইকোপার্কে ঘুরতে আসা এক পর্যটককে সংঘবদ্ধ ধর্ষণের মামলার প্রধান আসামি হরিণবাড়িয়া এলাকায় একটি বাসায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার (১৬ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে চাঞ্চল্যকর ওই সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি সোহাগকে গ্রেফতার করা হয। পরে রবিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাখাওয়াত হোসেন তপু বলেন, আলোচিত ও চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষন মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বছরের ৩১ মার্চ বিকেলে আমতলী থেকে টেংরাগিরি ইকোপার্কে দুলাভাইর সাথে ঘুরতে আসেন এক নারী পর্যটক। পরে পরিচিত মোটরসাইকেলচালকের কাছে শালীকে রেখে দোকান থেকে পানি আনতে যান দুলাভাই। এই সুযোগে মটরসাইকেলচালকসহ চারজন তাকে গাছের সাথে বেঁধে ধর্ষণের পর অচেতন অবস্থায় তাকে পার্কে ফেলে রেখে যায়। পরে দুলাভাইয়ের সহযোগিতায় স্থানীয়রা ভুক্তভোগী নারীকে উদ্ধার করে। এই ঘটনায় দেশব্যপী সমালোচনার সৃষ্টি হয়।

এ ঘটনায় ঐ নারী বাদী হয়ে গত ১ এপ্রিল ৪ জনকে আসাসিকে করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ বিভিন্ন সময়ে রুবেল (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭) গ্রেফতার করেন। শনিবার এই মামলার প্রধান আসামী সোহাগকে (২৫) কে গ্রেফতার করা হয়।

বরগুনার আলো