• রোববার   ২৪ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ৯ ১৪২৮

  • || ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন ‘বাসযোগ্য গ্রহ থেকে অনেক অনেক দূরে রয়েছে বিশ্ব’ পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’ একটা অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী আমাদের ছোট রাসেল সোনা: শেখ হাসিনা শেখ রাসেলের ৫৮তম জন্মদিন

যৌতুক মামলায় স্বামীর তিন বছর কারাদণ্ড

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৯  

বরগুনায় যৌতুক দাবি করে স্ত্রীকে নির্যাতন করায় স্বামীকে তিন বছর সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল।

আজ বুধবার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক হাফিজুর রহমান এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত আসামি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কদমতলা গ্রামের  সালাম খানের ছেলে আবু হানিফ।

আদালত সূত্রে জানা যায়, স্ত্রী  নার্গিস আক্তার   ২০১৫ সালের ১২ মার্চ আসামীর বিরুদ্ধে অভিযোগ করেন।  ২০০৭ সালে দণ্ড প্রাপ্ত আসামীর সাথে তার বিয়ে হয় । বিয়ের পর থেকে  আসামি তার কাছে এক লাখ টাকা যৌতুকের জন্য  অত্যাচার নির্যাতন জ্বালাতন দিয়ে আসছে।

সর্বশেষ ২০১৫ সালের ৫ মার্চ   বাদীর ঘরে বসে ব্যবসার জন্য ১ রাখ টাকা যৌতুক দাবী করেন। বাদী যৌতুকের টাকা দিতে অস্বীকার করায়  বাদীকে পিটিয়ে আহত করেন।  নার্গিস আক্তার বলেন মামলার করার পর আমার কোনো খোজ খবর নেয়নি বাদী । আমি ন্যায় বিচার পাইছি । আসামী পলাতক থাকায় তার সাথে কথা বলা যায়নি।

বরগুনার আলো