• বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৫ ১৪৩০

  • || ১৭ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে পুলিশ নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে বিচারকদের ক্ষমতার অপব্যবহার রোধকল্পে খেয়াল রাখার আহ্বান মিউনিখ সফরে বাংলাদেশের অঙ্গীকার বলিষ্ঠরূপে প্রতিফলিত হয়েছে পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইউরোপীয় কমিশনের প্রেসিডেন্টের অভিনন্দন

স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ভাইরালের ঘটনায় সেই আসাদুল গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩  

বরগুনার তালতলীতে স্কুলছাত্রীর ভিডিও ভাইরালের ঘটনায় মায়ের আত্মহত্যায় প্রধান অভিযুক্ত আসাদুলকে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‍্যাব। রোববার (১২ মার্চ) রাত ১০টার দিকে বরগুনার তালতলী থানায় আসাদুলকে হস্তান্তর করা হয়। এর আগে রোববার ভোরে পটুয়াখালীর কুয়াকাটা থেকে আসাদুলকে গ্রেফতার করে র‌্যাব। পরে সেখান থেকে র‌্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পে নিয়ে যাওয়া হয়।

এদিকে এ ঘটনায় শনিবার (১১ মার্চ) রাতে আসাদুলকে একমাত্র অভিযুক্ত করে আত্মহত্যার প্ররোচনা, ধর্ষণ, পর্নোগ্রাফি, নারী ও শিশু নির্যাতন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা।

এ বিষয়ে মামলার বাদী বলেন, ‘এ ঘটনায় আমি আসাদুলের সর্বোচ্চ শাস্তি দাবি করেছি। ওর কারণে আমার স্ত্রী আত্মহত্যা করেছেন। আমার মেয়েটা লোকলজ্জায় পালিয়ে বেড়াচ্ছে। ওর কারণে আমার সাজানো সংসার তছনছ হয়ে গেছে।

এ বিষয়ে র‌্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্প কমান্ডার তুহিন রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসাদুলকে আমরা গ্রেফতার করা হয়েছে। তাকে তালতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, আসাদুলকে আদালতে হাজির করা হবে।

এর আগে ওই স্কুলছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে গত ৯ মার্চ লোকলজ্জার ভয়ে তার মা অ্যাসিড পান করে আত্মহত্যা করেন।

বরগুনার তালতলীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীর আপত্তিকর ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে লোকলজ্জার ভয়ে তার মা অ্যাসিড পান করেন। পরে মুমুর্ষু অবস্থায় তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

ভুক্তভোগী শিক্ষার্থীর পরিবারের অভিযোগ, প্রেমের সম্পর্কের সূত্র ধরে ওই শিক্ষার্থীর আপত্তিকর ছবি ধারণ করা হয়। পরে সেই ভিডিও দেখিয়ে ওই ছাত্রীর মায়ের কাছে ৫০ হাজার টাকা দাবি করা হয়। এ টাকা না দেয়ায় ফেসবুকে ভিডিও ছড়িয়ে দেয়া হয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী ওই শিক্ষার্থী জানান, প্রেমে রাজি করানোর জন্য স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করার পাশাপাশি তার মায়ের ফোনে কল দিয়ে বিভিন্ন সময় আসাদুল তাকে উত্ত্যক্ত করতেন। পরে তাকে ভয়ভীতি দেখালে তিনি আসাদুলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এ সম্পর্কের সূত্র ধরে আসাদুল তার ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও নেন। এরপর সেই ভিডিও দেখিয়ে বিভিন্ন সময় তাকে ব্ল্যাকমেইল করতেন আসাদুল।

তিনি আরও জানান, বিষয়টি লোকলজ্জায় তিনি কাউকে বলতে পারেননি। পরে গত ৮ মার্চ সেই ভিডিও দেখিয়ে তার মায়ের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন আসাদুল। সেই টাকা দিতে না পারায় আসাদুল সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেন। ভিডিও ছড়িয়ে পড়ার কথা স্থানীয়দের কাছে শোনার পর লোকলজ্জায় ব্যাটারির অ্যাসিড পান করে আত্মহত্যা করেন তার মা।

বরগুনার আলো