• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী দেশকে আগের মতো ভিক্ষুকের জাতি বানাতেই এ সহিংসতা: প্রধানমন্ত্রী সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার

আমতলী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শপথ গ্রহন অনুষ্ঠিত

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২৩  

বরগুনা প্রতিনিধিঃ আমতলী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এম কাদের মিয়ার শপথ গ্রহন অনুষ্ঠান বুধবার সকালে অনুষ্ঠিত হয়েছে। বরিশাল বিভাগীয় কমিশনারে কার্যায়ে এ শপথ অনুষ্ঠিত হয়।

শপথ বাক্য পাঠ করান বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান। এসময় উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান মো. মজিবুর রহমান, চাওরা ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান বাদল খান, কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ মাসুম তালুকদার, আঠার গাছিয়া ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিরযোদ্ধা মো. নুরুল ইসলাম মৃধা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা একেএম সামসুদ্দিন শানু, কুকুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল হাসেন, বরগুনা জেলা পরিষদের সাবেক সদস্য এ্যাডভোকেট আরিফুল হাসান আরিফ, আমতলীর সিনিয়র সাংবাদিক মো. জাকির হোসেন, আমতলী উপজেলা প্রেসক্লাবের সভাপতি দেওয়ান মস্তফা কবির,  সম্পাদক এমসাঈদ খোকন, আওয়াশীলীগ নেতা তরিকুল ইসলাম জুয়েল ও আওয়ামীলীগ নেতা ইউনুছ আলী তালুকদার প্রমুখ।

উল্লেখ্য যে আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান ঋণ খেলাপির দায়ে উচ্চ আদালতের রায়ে তার পদ শূন্য ঘোষনা করা হলে গত ১৬ মার্চ পুন:নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে শেখ হাসিনার মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট এমএকাদের মিয়া বিপুল ভোটে  উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

বরগুনার আলো