• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

বরগুনায় যাত্রীবাহী বাস থেকে ৪ মণ জাটকা উদ্ধার

বরগুনার আলো

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২৩  

বরগুনার তালতলীতে ঢাকাগামী যাত্রীবাহী দুটি বাসে অভিযান চালিয়ে ৪ মণ জাটকা জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জাটকা পরিবহনের দায়ে দুই বাসের সুপারভাইজারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার রাত ১০টার দিকে উপজেলা শহরের বাসস্ট্যান্ডে উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগ যৌথভাবে এ অভিযান চালায়।

মৎস্য বিভাগ জানায়, নিষেধাজ্ঞা অমান্য করে তালতলী থেকে ঢাকাগামী ইসলাম পরিবহন ও গ্রামীণ পরিবহন নামের যাত্রীবাহী দুটি বাসে প্রায় ৪ মণ জাটকা নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বাস দুটি থেকে জাটকা জব্দ করা হয়। জব্দকৃত জাটকা রাতেই বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

তালতলী উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) সিফাত আনোয়ার তুমপা বলেন, জব্দকৃত জাটকা বিভিন্ন মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়েছে। জাটকাবিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, ইলিশের উৎপাদন বাড়াতে গত ১ নভেম্বর থেকে আগামী ৩০ জুন পর্যন্ত জাটকা ধরায় নিষেধাজ্ঞা আরোপ করেছে সরকার। এ সময় জাটকা ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয় ও মজুত রাখা নিষিদ্ধ।

বরগুনার আলো