• শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

বরগুনার আলো
ব্রেকিং:
পদ্মা সেতুতে নাশকতার চেষ্টা: আটক ১ সঞ্চয় বাড়ানোর পরামর্শ প্রধানমন্ত্রীর ঘোষণা হচ্ছে নতুন মুদ্রানীতি সব ধরনের অপ্রয়োজনীয় ব্যয় কমাতে হবে: প্রধানমন্ত্রী ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকার বাজেট পাস হচ্ছে আজ নির্মল রঞ্জন গুহের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক সায়মা ওয়াজেদের মমত্ববোধ রেল ক্রসিংয়ে ওভারপাস করার নির্দেশ প্রধানমন্ত্রীর বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কে সেতু-উড়াল সড়ক নির্মাণের নির্দেশ ব্যবসা বৃদ্ধিতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে: প্রধানমন্ত্রী তিন বাহিনীর সমন্বয়ে নিশ্চিত হবে পদ্মা সেতুর নিরাপত্তা চাকরির একমাত্র বিকল্প শিক্ষিত বেকারদের উদ্যোক্তা হিসেবে গড়ে তোলা পদ্মা সেতুতে দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী

বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না: শাজাহান খান

বরগুনার আলো

প্রকাশিত: ২১ মে ২০২২  

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি চেয়ারপারসন বলেছিলেন— ‘কেউ পদ্মা সেতুতে উঠবেন না, ভেঙে পড়তে পারে’। আমি বলি— খালেদা জিয়াসহ বিএনপির কেউ দয়া করে পদ্মা সেতু দিয়ে যাবেন না। আপনারা ওঠলে সেতু ভেঙে পড়তে পারে। আপনাদের জন্য নৌকা রয়েছে, নৌকা দিয়ে পার হবেন। নৌকা আওয়ামী লীগের প্রতীক। নৌকা ছাড়া উপায় নেই।

শুক্রবার (২০ মে) জাতীয় প্রেস ক্লাবের মিলানায়তনে ফার্মাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) আয়োজিত এক আলোচনাসভায় এ মন্তব্য করেন তিনি।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে শাজাহান খান বলেন, নির্বাচনই একমাত্র পথ যার মধ্যদিয়ে ক্ষমতার রদবদল হতে পারে। সেখানে আপনি বিজয় লাভ করলে আওয়ামী লীগ ক্ষমতা হস্তান্তর করবে। আওয়ামী লীগ বিজয়ী হলে আবারো ক্ষমতায় আসবে।

তিনি বলেন, জনগণ যাকে ভোট দেবে সেই ক্ষমতায় আসবে। ক্ষমতার পালাবদল হয়েছে এ বাংলাদেশে। নির্বাচনের মধ্যদিয়ে হয়েছে। সেনাবাহিনী দিয়েও ক্ষমতা দখল করা হয়েছে। আবার গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে ক্ষমতা পরিবর্তন হয়েছে। এটাই স্বাভাবিক। তবে নির্বাচনের মধ্যদিয়ে যে সাংবিধানিক বিধান রয়েছে সেই বিধানের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।

মানুষ পুড়িয়ে, হত্যা করে কাউকে নির্বাচনে যেতে দেওয়া হবে না হুঁশিয়ারি দিয়ে সাবেক নৌ-পরিবহন মন্ত্রী বলেন, শ্রমজীবী, পেশাজীবী ও মুক্তিযোদ্ধাদের রক্তের সিঁড়ি বেয়ে আমরা কাউকে ক্ষমতায় যাওয়ার সুযোগ দেবো না। নির্বাচনের মধ্যদিয়ে ক্ষমতায় যেতে হবে।

বরগুনার আলো