• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

শেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

শেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ (বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর)। শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে বেলা ১১টায় এ সম্মেলন শুরু হবে। সম্মেলনকে ঘিরে জেলা শহরজুড়ে নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে।

সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখবেন।

এছাড়া উপস্থিত থাকবেন- দলের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল।

শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আতিউর রহমান আতিক বলেন, আমাদের সব প্রস্ততি সম্পন্ন হয়েছে। সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। এ সম্মেলনের মাধ্যমে আমাদের ঐক্য আরো সুদৃঢ় হবে। 

শেরপুরের পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, সম্মেলনস্থলে সর্বক্ষণিক পুলিশ পাহারা রয়েছে। বাড়ানো হয়েছে নজরদারি। সম্মেলনে যেন কোনো সমস্যা না হয় সেদিক বিবেচনা করে আমরা কাজ করছি।

বরগুনার আলো