• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন আজ

বরগুনার আলো

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২২  

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ (বৃহস্পতিবার)। দুপুর ২টায় লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।
সম্মেলনে সভাপতিত্ব করবেন অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল। সম্মেলন পরিচালনা করবেন সাধারণ সম্পাদক মুজিবুল হক।

আরো উপস্থিত থাকবেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও এলজিআরডিমন্ত্রী মো. তাজুল ইসলাম, জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল।

সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ। অন্তর্ভুক্ত ১০টি উপজেলা এবং কুমিল্লা মহানগর থেকে অন্তত ৫০ হাজার নেতাকর্মীর জমায়েত হওয়ার আশা প্রকাশ করেছেন দলটির নেতারা। উৎসাহ উদ্দীপনায় সম্মেলনের প্রস্তুতি নেয়া হয়েছে।

এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক বলেন, সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে। অন্য সম্মেলনের মতো এটিও একটি সফল সম্মেলন হবে।

বরগুনার আলো