• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

বিএনপি নেতারা আন্দোলন করে টেলিভিশনের পর্দায়

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি নেতারা সারা বছরই আন্দোলন করে টেলিভিশনের পর্দায়, ঘরে বসে আর মাঝে মাঝে মিটিং করে। এখন আবার তারা বলছে ঈদের পরে নাকি আন্দোলনে নামবে। তাদের আন্দোলনকে আওয়ামীলীগ ভয় পায় না। কারণ দেশের জনগণ আমাদের সঙ্গে আছে। আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম করেই এই দেশ স্বাধীন করেছে। আন্দোলন সংগ্রাম করেই এখন পর্যন্ত দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার চরতিল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, পাকা রাস্তা ও ব্রিজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। বিদ্যুৎ, সারের খাতে লুট করেছিল। বিদ্যুৎ সারের দাবিতে দেশের সাধারণ মানুষ আন্দোলনে নামলে তাদের গুলি করে মেরেছে তারা। তারা হত্যার রাজনীতি করে জামায়াতের সঙ্গে। যারা এদেশের স্বাধীনতা চায় নাই, তাদের দিয়ে এই দেশের কোনো উন্নয়ন হবে না। বিএনপি ক্ষমতায় আসলে দেশের মানুষ কখনো শান্তিতে থাকতে পারবে না।

তিনি আরো বলেন, করোনায় যেখানে আমেরিকাতে প্রতি দশ লাখে আড়াই হাজার লোক মারা গেছে, ভারতে প্রতি দশ লাখে পৌনে চারশ লোক মারা গেছে। ইংল্যান্ড, ইউরোপে প্রতি দশ লাখে মারা গেছে ৩ হাজার। সেখানে বাংলাদেশে প্রতি দশ লাখে ১৭০ জন মারা গেছেন। আমরা চেষ্টা করেছি যাতে কেউ মারা না যায়। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনা দিয়ে আমাদের পরিচালনা করার কারণে। এভাবেই প্রতিটি ক্ষেত্রেই প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় দেশ এগিয়ে যাচ্ছে।

এ সময় তিল্লী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরীফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর-মেয়র মো. রমজান আলী, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবু সুদেব কুমার সাহা, আওয়ামী লীগের সদর উপজেলার সভাপতি মো. ইসরাফিল হোসেন প্রমুখ।

বরগুনার আলো