• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

বিএনপি-জামায়াত নির্বাচন এলেই ধর্ম নিয়ে রাজনীতি করে: পলক

বরগুনার আলো

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিএনপি-জামায়াত আমাদের দেশের হিন্দু সম্প্রদায়ের ওপর নির্মম নির্যাতন চালিয়েছে। নির্বাচন এলেই তারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে।
নাটোরের সিংড়া উপজেলার শেরকোলে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, দীর্ঘ ৩৭ বছর বিএনপি-জামায়াত, জাতীয় পার্টি ধর্ম নিয়ে মিথ্যা অপপ্রচার করে আমাদের মধ্যে বিভেদ তৈরি করে সমাজে বিশৃঙ্খলা করার চেষ্টা করেছে।

তিরি বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় আমাদের ৩০ লাখ মানুষকে জীবন দিতে হয়েছিল। ১ কোটি মানুষকে ভারতে আশ্রয় গ্রহণ করতে হয়েছিল। সেই সময়ে পাকিস্তানী হানাদার বাহিনী আর বাংলাদেশের কিছু দেশদ্রোহী রাজাকার বাহিনী তারা বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নিশ্চিহ্ন করে দেওয়ার জন্য গণহত্যা চালিয়েছিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিংড়া পৌরসভার মেয়র মো. জানাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের নাটোর জেলার সভাপতি চিত্তরঞ্জন সাহা ও সাধারণ সম্পাদক সুব্রত কুমার সাহা প্রমুখ।

বরগুনার আলো