• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৯ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির

বিএনপি-জামায়াত নির্বাচন এলেই ধর্ম নিয়ে রাজনীতি করে: পলক

বরগুনার আলো

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২৩  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বিএনপি-জামায়াত আমাদের দেশের হিন্দু সম্প্রদায়ের ওপর নির্মম নির্যাতন চালিয়েছে। নির্বাচন এলেই তারা ধর্ম নিয়ে রাজনীতি করেছে।
নাটোরের সিংড়া উপজেলার শেরকোলে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, দীর্ঘ ৩৭ বছর বিএনপি-জামায়াত, জাতীয় পার্টি ধর্ম নিয়ে মিথ্যা অপপ্রচার করে আমাদের মধ্যে বিভেদ তৈরি করে সমাজে বিশৃঙ্খলা করার চেষ্টা করেছে।

তিরি বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় আমাদের ৩০ লাখ মানুষকে জীবন দিতে হয়েছিল। ১ কোটি মানুষকে ভারতে আশ্রয় গ্রহণ করতে হয়েছিল। সেই সময়ে পাকিস্তানী হানাদার বাহিনী আর বাংলাদেশের কিছু দেশদ্রোহী রাজাকার বাহিনী তারা বাংলাদেশের হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নিশ্চিহ্ন করে দেওয়ার জন্য গণহত্যা চালিয়েছিল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিংড়া পৌরসভার মেয়র মো. জানাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের নাটোর জেলার সভাপতি চিত্তরঞ্জন সাহা ও সাধারণ সম্পাদক সুব্রত কুমার সাহা প্রমুখ।

বরগুনার আলো