• বুধবার ২১ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ৮ ১৪৩০

  • || ১০ শা'বান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
অশিক্ষার অন্ধকারে কেউ থাকবে না: প্রধানমন্ত্রী একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী একুশে পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আগামীকাল মিউনিখ সম্মেলনে শেখ হাসিনাকে নিমন্ত্রণ বাংলাদেশের গুরুত্ব বুঝায় গুণীজনদের সম্মাননা ভবিষ্যৎ প্রজন্মকে অনুপ্রাণিত করবে : রাষ্ট্রপতি একুশে পদকপ্রাপ্তদের অনুসরণ করে তরুণরা সোনার বাংলা বিনির্মাণ করবে আজ একুশে পদক তুলে দেবেন প্রধানমন্ত্রী মিউনিখ নিরাপত্তা সম্মেলনে যোগদান শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী মিউনিখ সফর শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী বরই খেয়ে দুই শিশুর মৃত্যু, কারণ অনুসন্ধান করবে আইইডিসিআর দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দিন: প্রধানমন্ত্রী গাজায় যা ঘটছে তা গণহত্যা: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎ নেদারল্যান্ডস, যুক্তরাজ্য, আজারবাইজান থেকে বড় বিনিয়োগ আহ্বান জার্মান চ্যান্সেলরের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক শান্তি ফর্মুলা বাস্তবায়নে শেখ হাসিনার সহযোগিতা চাইলেন জেলেনস্কি কাতারের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছেন শেখ হাসিনা কিছু খুচরো দল তিড়িং বিড়িং করে লাফাচ্ছে: শেখ হাসিনা মিউনিখ নিরাপত্তা সম্মেলনে প্রধানমন্ত্রীকে বিশ্বনেতাদের অভিনন্দন

বিএনপি ছাড়লেন শাহজাহান ওমরের অনুসারীরা

বরগুনার আলো

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২৩  

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় শাহজাহান ওমরের কয়েকজন অনুসারী বিএনপি ছাড়ার ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে কাঁঠালিয়া বাসস্ট্যান্ড এলাকায় শাহজাহান ওমরের নির্বাচনি কার্যালয়ে কয়েকজন সংবাদ সম্মেলন করে বিএনপি ছাড়ার ঘোষণা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মী

তারা জানান, উপজেলার ছয়টি ইউনিয়নের শতাধিক নেতাকর্মীর সঙ্গে কথা বলে বিএনপি থেকে তারা পদত্যাগ করেছেন।

লিখিত বক্তব্যে তারা বলেন, শাহজাহান ওমর আমাদের রাজনৈতিক অভিভাবক। গত কয়েক বছর ধরে শাহজাহান ওমরকে পাশ কটিয়ে ঝালকাঠিতে কেন্দ্রীয় কমিটির নির্দেশে বিএনপির কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। আরও বিভিন্নভাবে বীর উত্তমকে অবমূল্যায়ন করা হয়েছে। এ কারণেই বিএনপি থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্যারিস্টার শাহজাহান ওমরের নির্বাচনী কর্মকাণ্ড শুরু করেছেন তারা।

এদিকে পদত্যাগ করে আওয়ামী লীগে যোগদান দেয়ার বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হাসিব ভুট্টো বলেন, ‘এখনই আসলে আওয়ামী লীগে যোগদানের জন্য পরিবেশ সৃষ্টি হয়নি। তবে আমরা শাহজাহান ওমরের অনুসারী ও আদর্শের লোক হিসেবে নৌকার পক্ষে কাজ করছি। কারণ আমাদের নেতা এই প্রতীকে নির্বাচনে অংশ নিয়েছেন। আমরা নির্বাচন ও উন্নয়নমুখী’।

বিএনপি ও অঙ্গ সংগঠনের মোট কত নেতাকর্মী পদত্যাগ করেছেন জানতে চাইলে তিনি বলেন, প্রতিদিনই অসংখ্য কর্মী ও সমর্থক আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন।

বরগুনার আলো