• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

ঢাকায় আসছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৪  

বাংলাদেশের পেশাদার বক্সিংয়ের পাশে দাঁড়াতে নভেম্বরে ঢাকায় আসছেন কিংবদন্তি বক্সার মাইক টাইসন। পেশাদার বক্সিং সোসাইটির চেয়ারম্যান জানিয়েছেন, বক্সারদের বিভিন্ন কৌশল শেখানো ও বক্সিংয়ের প্রতি আরও উদ্বুদ্ধ করার উদ্দেশ্যেই আসছেন টাইসন।

জনপ্রিয় হয়ে উঠছে পেশাদার বক্সিং। রাজধানীর আসাদ বক্সিং অ্যারেনায় নিয়মিত চলছে অনুশীলন। সরকারি কোনো পৃষ্ঠপোষকতা না থাকায় ব্যক্তি উদ্যোগেই এগিয়ে চলছে এই খেলা।

এরইমধ্যে অস্ট্রেলিয়ান প্রফেশনাল বক্সিং কমিউনিটি এবং নিউইয়র্ক বক্সিং সোসাইটির সাথে অবকাঠামোগত উন্নয়নের জন্য চুক্তি করেছে বাংলাদেশ পেশাদার বক্সিং সোসাইটি-বিপিবিএস।

পেশাদার বক্সিংকে জনপ্রিয় করে তুলতে এবার ঢাকায় আমন্ত্রণ জানানো হয়েছে মাইক টাইসনকে। সবকিছু ঠিক থাকলে নভেম্বরেই আসবেন এই কিংবদন্তী।

পেশাদার বক্সিংয়ের প্রশিক্ষণ বেশ ব্যয়বহুল। সরকারি সহযোগিতা পেলে অন্য খেলার মতো বক্সিংও এগিয়ে যেতো বলে মনে করেন বিপিবিএস চেয়াম্যান।

বরগুনার আলো