• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

মেসির অভিষেকের ইঙ্গিত, ১০ দিন আগেই শেষ সব টিকিট

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১  

প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে লিওনেল মেসির অভিষেক হবে কবে? এখনও নিশ্চিত নয়। তবে কোচ মাওরিসিও পচেত্তিনোর কথায় ইঙ্গিত মিলেছে, আগামী সপ্তাহেই হয়তো পিএসজির জার্সিতে খেলতে দেখা যাবে আর্জেন্টাইন খুদেরাজকে।

আর সেই ইঙ্গিত পেয়েই টিকিট নিয়ে রীতিমত যুদ্ধ। মেসির পিএসজি অভিষেকের সাক্ষী হতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। এর মধ্যে ২১ হাজারের মতো টিকিট বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের বাইরে ১০ দিন আগেই ঝুলিয়ে দেয়া হয়েছে ‌‌‌'নো টিকিট' সাইডবোর্ড।

ধারণা করা হচ্ছে, ফরাসি লিগ ওয়ানে আগামী রোববার রিমসের বিপক্ষে মাঠে নামবেন আর্জেন্টাইন খুদেরাজ। কেননা সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তার আগেই ক্লাবের পক্ষে অভিষেক হয়ে যাওয়ার কথা মেসির।

রিমসের মাঠে সেই ম্যাচটি দেখতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকেরা। ফরাসি জাতীয় ক্রীড়া দৈনিক 'লেকিপে'কে রিমসের টিকিট অফিসের প্রধান আলেক্সান্দার জেয়ানিন জানিয়েছেন, ‌‌'অনলাইনে চিলি, ভারত, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড ও মিশর থেকেও কেনা হয়েছে টিকিট।'

টিকিট নিয়ে এমন যুদ্ধ হওয়ারই কথা। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কচ্ছেদ করে মেসি পিএসজিতে চলে আসার পরই তার নতুন ক্লাব ১০০ মিলিয়ন ডলারের কেবল জার্সি বিক্রি করেছে।

৩৪ বছর বয়সী ফুটবল সুপারস্টারকে নিয়ে দর্শকদের কতটা আগ্রহ, সেটা এমন পরিসংখ্যানেই স্পষ্ট। শুধু দর্শকদের কথা বলা কেন? সংবাদমাধ্যমগুলোও হুমড়ি খেয়ে পড়ছে মেসির ম্যাচ কভার করতে। এরই মধ্যে এক্রিডিটেশনের জন্য ১২০টি আবেদন জমা পড়েছে বলে জানিয়েছে 'লেকিপে'।

বরগুনার আলো