• বৃহস্পতিবার   ১৮ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ২ ১৪২৯

  • || ১৮ মুহররম ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন জাতিসংঘ মানবাধিকার প্রধান বঙ্গবন্ধুকে হত্যার পর আ. লীগের নেতারা কী করেছিলেন: প্রধানমন্ত্রী সুশীল বাবু মইনুল খুনিদের নিয়ে দল গঠন করে: প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু হত্যায় জড়িতরা আজ মানবাধিকারের কথা বলে: প্রধানমন্ত্রী ভারত পারলে আমরাও রাশিয়া থেকে তেল কিনতে পারবো: প্রধানমন্ত্রী ‘ষড়যন্ত্র প্রতিহত করে বঙ্গবন্ধু হত্যার বিচারের রায় কার্যকর করেছি’ খবরদার আন্দোলনকারীদের ডিস্টার্ব করবেন না: প্রধানমন্ত্রী জাতির পিতার মৃত্যু নেই প্রজন্ম থেকে প্রজন্মান্তরে বঙ্গবন্ধু আমাদের রোল মডেল শোক দিবসে বঙ্গভবনে বিশেষ দোয়ার আয়োজন রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা জ্বালানি তেলের দাম বাড়ানোর বিষয়ে পরিষ্কার ব্যাখ্যার নির্দেশ বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত মানবাধিকার কমিশনকে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশ রাষ্ট্রপতির ৪০০তম ওয়ানডে খেলার অপেক্ষায় বাংলাদেশ জ্বালানি নিরাপত্তা: বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি

চার বছর পর টি-টোয়েন্টি দলে মিরাজ, এলেন তাসকিনও

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দলে যোগ করা হয়েছে অফস্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ ও ডানহাতি পেসার তাসকিন আহমেদকে। এ দুজনকে নিয়ে এখন বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড দাঁড়ালো ১৪ জনের। বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে তাসকিন ও মিরাজকে টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করার খবর।

সবশেষ ২০১৮ সালের ডিসেম্বরে টি-টোয়েন্টি খেলেছেন মিরাজ। এরপর ওয়ানডে ও টেস্টে নিয়মিত হলেও, কুড়ি ওভারের ক্রিকেটে ফেরা হয়নি তার। চার বছর পর অবশেষে সুযোগ পেলেন দলে। অন্যদিকে ইনজুরি কাটিয়ে পুরোপুরি ফিট হওয়ায় তাসকিনকেও নেওয়া হয়েছে টি-টোয়েন্টি দলে।

প্রাথমিকভাবে ১৫ জনের টি-টোয়েন্টি দল ঘোষণা করা হয়েছিল। ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজ যেতেই পারেননি শহিদুল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন। অন্যদিকে উইন্ডিজ সফরে গিয়ে প্রস্তুতি ম্যাচে চোট পেয়েছেন ইয়াসির আলি রাব্বি। এ তিনজনের জায়গায় নেওয়া হয়েছে মিরাজ ও তাসকিনকে।

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদি হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, নুরুল হোসেন সোহান, মেহেদি হাসান মিরাজ ও তাসকিন আহমেদ।

টি-টোয়েন্টি সিরিজের সূচি

প্রথম টি-টোয়েন্টি: ২ জুলাই, রাত ১১.৩০ মিনিট (ডমিনিকা)
দ্বিতীয় টি-টোয়েন্টি: ৩ জুলাই, রাত ১১.৩০ মিনিট (ডমিনিকা)
তৃতীয় টি-টোয়েন্টি: ৭ জুলাই, রাত ১১.৩০ মিনিট (গায়ানা)

*উল্লিখিত সূচি বাংলাদেশ সময় অনুযায়ী

বরগুনার আলো