• বৃহস্পতিবার ২০ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৫ ১৪৩১

  • || ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায় শিশুর যথাযথ বিকাশ নিশ্চিতে সকল খাতকে শিশুশ্রমমুক্ত করতে হবে শিশুশ্রম নিরসনে প্রত্যেককে আরো সচেতন হতে হবে : প্রধানমন্ত্রী ব্যবসায়িদের প্রতি নিয়ম নীতি মেনে কার্যক্রম পরিচালনার আহ্বান বিনামূল্যে সরকারি বাড়ি গৃহহীনদের আত্মমর্যাদা এনে দিয়েছে প্রধানমন্ত্রীর জিসিএ লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস অ্যাওয়ার্ড গ্রহণ আশ্রয়ণের ঘর মানুষের জীবন বদলে দিয়েছে: প্রধানমন্ত্রী ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি তৈরি করে দেব : প্রধানমন্ত্রী নতুন সেনাপ্রধান ওয়াকার-উজ-জামান প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর পাচ্ছে সাড়ে ১৮ হাজার পরিবার শেখ হাসিনার কারামুক্তি দিবস আজ শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করলেন সোনিয়া গান্ধী মোদীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ হাসিনা-মোদি বৈঠকে দু’দেশের সম্পর্ক আগামীতে আরো দৃঢ় হবে

দ্রুতই সাজঘরে ফিরলেন তামিম

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩  

চোটের কারণে খেলতে পারেননি ভারত সিরিজে। ইংল্যান্ড প্রিয় প্রতিপক্ষ হলেও ওয়ানডে সিরিজে নিষ্প্রভ ছিলেন তামিম ইকবাল। এবার আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতেও হাসেনি তার ব্যাট।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৫ রানেই তামিমকে হারায় বাংলাদেশ। ৯ বলে কেবল ৩ রান করেন টাইগার অধিনায়ক।  ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে মার্ক এডেরকে ড্রাইভ করতে চেয়েছিলেন তিনি। কিন্তু বল তার ব্যাটের কানায় লেগে সোজা চলে যায় স্লিপে থাকা পল স্টার্লিংয়ের হাতে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ ওভারে ১ উইকেট হারিয়ে ২৩ রান তুলেছে স্বাগতিকরা। লিটন দাস ৭ ও নাজমুল হোসেন শান্ত ৭ রানে অপরাজিত আছেন।

এদিকে এই ম্যাচ দিয়ে ওয়ানডেতে অভিষেক হয়েছে তাওহীদ হৃদয়ের। গত বিপিএলে দারুণ পারফরম্যান্স করার পর জাতীয় দলের টি-টোয়েন্টি স্কোয়াডে জায়গা পান তিনি। এরপর মাঝে ডিপিএলের একটি ম্যাচে ভালো করেন। এবার সুযোগ হয়েছে ওয়ানডের একাদশেও। আগের দিন ফুটবল খেলতে গিয়ে চোখে ব্যথা পাওয়া মেহেদী হাসান মিরাজকে রাখা হয়নি একাদশে।

বরগুনার আলো