• শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

বরগুনার আলো
ব্রেকিং:
টেকসই উন্নয়নে পরিকল্পিত ও দক্ষ জনসংখ্যার গুরুত্ব অপরিসীম বাংলাদেশে আরো বিনিয়োগ করতে চায় চীন: শি জিনপিং চীন সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী চীন সফর সংক্ষিপ্ত করে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ঢাকা-বেইজিং ৭ ঘোষণাপত্র, ২১ চুক্তি সই চীনের প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শেখ হাসিনা রোহিঙ্গাদের প্রত্যাবাসনে চীনের প্রতি সহযোগিতার আহ্বান বাংলাদেশে বিনিয়োগের এখনই উপযুক্ত সময় তিয়েনআনমেন স্কয়ারে চীনা বিপ্লবীদের প্রতি শেখ হাসিনার শ্রদ্ধা চীন-বাংলাদেশ হাত মেলালে বিশাল কিছু অর্জন সম্ভব: প্রধানমন্ত্রী বাংলাদেশে বিনিয়োগের এখনই সময়: চীনা ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, শি জিংপিংয়ের সঙ্গে বৈঠক আজ দ্বিপক্ষীয় সফরে চীনের পথে প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীকে বিশ্বমানের করে গড়ে তোলা হচ্ছে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী চীন সফরে যাচ্ছেন আজ সর্বজনীন পেনশনে যুক্ত হতে নেতাকর্মীদের প্রতি আহ্বান শেখ হাসিনার পড়াশোনা নষ্ট করে কোটাবিরোধী আন্দোলনের কোনো যৌক্তিকতা নেই পিজিআরকে ‘চেইন অব কমান্ডে’র প্রতি আস্থাশীল থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের নির্দেশ রাষ্ট্রপতির টেকসই উন্নয়ন ত্বরান্বিতে কৃষি ও কৃষকের উন্নয়ন নিশ্চিত করতে হবে সরকারের কৃষিবান্ধব নীতির ফলে টেকসই কৃষি প্রবৃদ্ধি নিশ্চিত হয়েছে

বুনোর দৃঢ়তায় ইউরোপা লিগের শিরোপা জিতলো সেভিয়া

বরগুনার আলো

প্রকাশিত: ১ জুন ২০২৩  

রোমাকে টাইব্রেকারে ৪-১ ব্যবধানে হারিয়ে রেকর্ড সপ্তমবারের মতো ইউরোপা লিগের শিরোপা জিতলো স্প্যানিশ ক্লাব সেভিয়া।

হাঙ্গোরির পুসকাস অ্যারেনায় শুরুর দিকে দাপট দেখায় ইতালিয়ান ক্লাব এএস রোমা। শুরুতে গোলও পায় তারাই। ৩৫ মিনিটে দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা।

এই এক গোলে এদিয়ে থেকে বিরতিতে যায় রোমা।
দ্বিতীয়ার্ধে শুরুতে ভুল করে বসে রোমা ডিফেন্ডার জিয়ানলুকা মানচিনি। প্রতিপক্ষের আক্রমণ ঠেকাতে গিয়ে নিজেদের জালেই বল জড়িয়ে নেন তিনি।

নির্ধারিত ও অতিরিক্ত সময়ে আর কোনো গোল না হলে খেলা গড়ায়ে টাইব্রেকারে।

সেখানে প্রথম চার শটে সেভিয়া সবগুলো লক্ষ্যে রাখলেও রোমা পেরেছে মাত্র একটি। অসাধারণ সেভ করে শেষদিকে নায়ক বনে যান সেভিয়ার মরক্কান গোলরক্ষক ইয়াসিন বুনো।

বরগুনার আলো