• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

সুনামগঞ্জের সব পর্যটনকেন্দ্রে সতর্কতা জারি

বরগুনার আলো

প্রকাশিত: ২১ মে ২০২২  

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জে দিন দিন বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে। হাওরের চারদিকে পানি বেড়ে যাওয়ায় তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরসহ সব পর্যটন এলাকায় সতর্কতা জারি করা হয়েছে।

শুক্রবার বিকেলে পর্যটন এলাকায় সতর্কতা জারির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির।

তাহিরপুর উপজেলা প্রশাসন জানিয়েছেন, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তাহিরপুর উপজেলার প্রতিটি নদ-নদী, হাওর পানিতে টইটম্বুর। দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। হাওরের পানিও উত্তাল রয়েছে। চলাচলকারী নৌকাগুলো ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। এসব কারণে এই সতর্কতা জারি করা হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবির বলেন, হাওরের পানি শান্ত না হওয়া পর্যন্ত ভ্রমণ খুব ঝুঁকিপূর্ণ। তাই এ সতর্কতা জারি করা হয়েছে। শুধু তাই নয় ভালো আবহাওয়ার ক্ষেত্রেও নদী ও হাওরে ভ্রমণের সময় প্রত্যেক পর্যটককে সতর্কতা অবলম্বন করতে হবে।

বরগুনার আলো