• বৃহস্পতিবার   ০২ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২০ ১৪২৯

  • || ১০ রজব ১৪৪৪

বরগুনার আলো
ব্রেকিং:
জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে আসিনি: প্রধানমন্ত্রী সবাইকে হিসাব করে চলার অনুরোধ প্রধানমন্ত্রীর উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে কৃষি উন্নয়নের বিকল্প নেই: প্রধানমন্ত্রী ক্রীড়া শিক্ষায় বাস্তবমুখী পদক্ষেপ নিয়েছি: প্রধানমন্ত্রী নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী জনস্বাস্থ্য নিশ্চিতে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যের বিকল্প নেই জনগণকে বিশ্বাস করি, তারা যদি চায় আমরা থাকবো: প্রধানমন্ত্রী ২০২২-২৩ অর্থবছরে ১০ বিলিয়ন ডলারের বেশি রেমিট্যান্স এসেছে ভাষা-সাহিত্য চর্চাও ডিজিটাল করার পরামর্শ প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ মানহীন শিক্ষায় উচ্চশিক্ষিত বেকার বাড়ছে: রাষ্ট্রপতি মুসলিম উম্মাহকে ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর আহ্বান দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে

সুনামগঞ্জের সব পর্যটনকেন্দ্রে সতর্কতা জারি

বরগুনার আলো

প্রকাশিত: ২১ মে ২০২২  

টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে সুনামগঞ্জে দিন দিন বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে। হাওরের চারদিকে পানি বেড়ে যাওয়ায় তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরসহ সব পর্যটন এলাকায় সতর্কতা জারি করা হয়েছে।

শুক্রবার বিকেলে পর্যটন এলাকায় সতর্কতা জারির বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির।

তাহিরপুর উপজেলা প্রশাসন জানিয়েছেন, উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে তাহিরপুর উপজেলার প্রতিটি নদ-নদী, হাওর পানিতে টইটম্বুর। দুর্যোগপূর্ণ আবহাওয়া বিরাজ করছে। হাওরের পানিও উত্তাল রয়েছে। চলাচলকারী নৌকাগুলো ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। এসব কারণে এই সতর্কতা জারি করা হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান কবির বলেন, হাওরের পানি শান্ত না হওয়া পর্যন্ত ভ্রমণ খুব ঝুঁকিপূর্ণ। তাই এ সতর্কতা জারি করা হয়েছে। শুধু তাই নয় ভালো আবহাওয়ার ক্ষেত্রেও নদী ও হাওরে ভ্রমণের সময় প্রত্যেক পর্যটককে সতর্কতা অবলম্বন করতে হবে।

বরগুনার আলো