• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

‘অপারেশন সুন্দরবন’র টিজার প্রকাশ (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২১  

প্রকাশ করা হলো র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন নিয়ে সিনেমা ‘অপারেশন সুন্দরবন’র টিজার। একইসঙ্গে উন্মোচন করা হয়েছে একটি ওয়েব সাইট। আর্মি গলফ ক্লাবে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে টিজার এবং ওয়েবসাইট উদ্বোধন করেন পুলিশ মহাপরিদর্শক বেনজির আহমেদ।

সিনেমাটি সুন্দরবনের জল-প্রকৃতি, সাধারণ মানুষের সংগ্রামী জীবন আর র‌্যাবের সাঁড়াশি অভিযানের মধ্যে দিয়ে জলদস্যু মুক্ত করার কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে। প্রায় তিন বছর ধরে কাজ করার পর ছবিটির নির্মাণ কাজ প্রায় শেষের দিকে বলে জানান পরিচালক দিপংকর দিপেন। তিনি আশাবাদ জানিয়ে বলেন, সিনেমাটি ব্যাপক দর্শক প্রিয়তা পাবে।

অনুষ্ঠানে র‌্যাব মহাপরিচালক, অতিরিক্ত মহাপরিচালক, সিনেমার কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

আইজিপি বেনজীর আহমেদ বলেন, আমি গল্পটা যে সহজভাবে বলছি আসলে এটি এমন সহজ গল্প ছিল না। সুন্দরবন দেখতে সবুজ, এটা একধরনের কুহক এবং এখানে দিনের পর দিন অপারেশন করা, থাকা- এটা যে কতো চ্যালেঞ্জিং ওখানে না থাকলে না গেলে বুঝা যায় না।

বরগুনার আলো