• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

অভিনব অ্যাকশন নিয়ে আসছে টার্মিনেটর (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

হলিউড তারকা আরনল্ড শোয়ার্জনেগার আবারও তার বিখ্যাত টার্মিনেটর চরিত্রে ফিরছেন। টার্মিনেটর ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ মুক্তি পাচ্ছে শিগগিরই। সিনেমাটিতে যথারীতি লিন্ডা হ্যামিল্টনের সঙ্গে থাকছেন আরনল্ড শোয়ার্জনেগার।

নন্দিত নির্মাতা জেমস ক্যামেরনের গল্পে ও প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন টিম মিলার। সিনেমাটিতে কাজ করার অভিজ্ঞতা প্রসঙ্গে আরনল্ড বলেন, আমার মতে এটি একেবারেই ভিন্ন গল্পের আরেকটি টার্মিনেটর সিনেমা। আর এর পুরোটা জুড়ে জিম ক্যামেরনের ছোঁয়া রয়েছে। আর লিন্ডা হ্যামিলটনেরও। তাই এটা সেই পুরনো টার্মিনেটরের দিনগুলোতে ফিরিয়ে নিয়ে যাবে। এখন পর্যন্ত যতগুলো টার্মিনেটর সিনেমা দর্শকরা পেয়েছেন, তার মধ্যে এটাতেই সবচেয়ে বেশি অ্যাকশন থাকছে। আরও অসাধারণ সব অ্যাকশন। আর ভিজ্যুয়াল ইফেক্টগুলো একেবারেই অনন্য, যা আপনারা আগে কখনোই দেখেননি।

এর আগের সিক্যুয়েলগুলোতে টার্মিনেটর হিসেবে দারুণ জনপ্রিয়তা পান আরনল্ড। ‘দ্য টার্মিনেটর’ (১৯৮৪), ‘টার্মিনেটর ২: জাজমেন্ট ডে’ (১৯৯১) এবং ‘টার্মিনেটর ৩: রাইজ অব দ্য মেশিনস’ (২০০৩) সিনেমাগুলোতে টার্মিনেটর হিসেবে অভিনয় করেছেন তিনি। ‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ সরাসরি ‘টার্মিনেটর ২: জাজমেন্ট ডে’র সিক্যুয়েল হিসেবে নির্মিত হচ্ছে।

‘টার্মিনেটর: ডার্ক ফেইট’ মুক্তি পাবে এ বছরের ১ নভেম্বর। 

বরগুনার আলো