• বুধবার ১৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৭ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান রূপকল্প বাস্তবায়নে অটিজমের শিকার ব্যক্তিদেরও সম্পৃক্ত করতে হবে

আজ আসছেন বিগ বস সালমান

বরগুনার আলো

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে 'বিগ বস' সালমান খান আসছেন সিজন ১৪ নিয়ে। আজ দর্শকের সামনে নতুন মৌসুমের প্রথম পর্ব প্রচার হবে। গত আগস্টে অবমুক্ত হওয়া ট্রিজার থেকেই জানা গিয়েছিল সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরের ৪ তারিখ থেকে শুরু হবে জনপ্রিয় রিয়েলিটি শোটির ১৪তম সিজন।

আজকের গ্র্যান্ড প্রিমিয়ার শোতে প্রথমেই দেখা মিলবে শোটির উপস্থাপক সালমান খানের। যিনি প্রথমে একটি বড় হাতুড়ি নিয়ে মঞ্চে প্রবেশ করবেন। তারপর লকডাউনের এই ক্রান্তিলগ্নে সময় নিয়ে বেশ কিছু আলোচনা করে পরিচয় করিয়ে দেবেন আগের সিজনের বিজয়ী প্রতিযোগীদের সঙ্গে।

তারপর পুরো বাড়ির একটি ম্যাপ সকলের জন্য বুঝিয়ে দেবেন সালমান। তবে প্রথম দিন হলেও দর্শকদের জন্য আজকেও থাকছে বর্তমান প্রতিযোগীদের নিয়ে কিছু নতুন চমক।

এবারের প্রতিযোগিরা হচ্ছেন অভিনব শুক্লা, আইজাজ খান, রাহুল বৈদ্য, পবিত্রা পুনিয়া, জেসমিন ভাসিন, নিক্কি তাম্বোলি এবং শেহজাদ দেওল , জান কুমার সানু, রুবিনা দিলাইক, নিশান্ত সিং মালকানি, সারা গুরুপাল তুফানি, সিনিয়র হিনা খান, সিদ্ধার্থ শুক্লাক এবং গওহর খান।

উল্লেখ্য, জনপ্রিয় এই রিয়েলিটি শোটির কাজ শুরু হয়েছিল লকডাউনের সময়কাল থেকেই। মার্চে ভারতের প্রথম লকডাউন ঘোষণা করার পরই মুম্বাই থেকে পেন ভ্যালির ফার্ম হাউসে চলে যান সালমান। সেখানে মাসখানেক থাকার পর জুলাই মাস থেকে শুরু করেন বিগবসের কাজ। ভারতের প্রচলিত রিয়েলিটি শো গুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস।

অনুষ্ঠানটি প্রচারিত হবে প্রতি সোম থেকে শুক্র বার বাংলাদেশ সময় রাত ১১টায় এবং শনিবার- রবিবার রাত ১০ টায়। অনুষ্ঠানটি সম্প্রচার করবে কালার্স টিভি।

 

বরগুনার আলো