• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আজ রাজধানীর এজাক্স ক্লাবে অভিযান চালাবে র‌্যাব

বরগুনার আলো

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানীর বিভিন্ন ক্লাবে অবৈধ ক্যাসিনো ও জুয়ার আসর বন্ধের অভিযানের অংশ হিসেবে শুক্রবারও (২০ সেপ্টেম্বর) অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)। ওই দিন এলিফ্যান্ট রোডের এজাক্স ক্লাবের অভিযান স্থগিত করা হয়। শনিবার (২১ সেপ্টেম্বর) এই ক্লাবে অভিযান চালানো হবে।

শুক্রবার সন্ধ্যা থেকে কারওয়ান বাজারের মৎসজীবী ক্লাব, এলিফ্যান্ট রোডের এজাক্স ক্লাব এবং ধানমন্ডি ক্লাব ঘিরে রাখে র‌্যাব। অভিযান শেষে ২৪ ঘণ্টার জন্য ধানমণ্ডি ক্লাবের বার সিলগালা করা হয়েছে বলে জানান র‌্যাব-২ এর কম্পানি কমান্ডার শাহাব উদ্দিন।

তিনি বলেন, বার বন্ধ থাকায় সেখানে অনুমোদিত সংখ্যক মদ ছিল কিনা সেটি ২৪ ঘণ্টার মধ্যে কর্তৃপক্ষের সঙ্গে যাচাই বাছাই করা হবে। অসঙ্গতি থাকলে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়া, কারওয়ান বাজারের মৎসজীবী ক্লাবের অভিযানও স্থগিত করা হয়েছে বলে জানা গেছে। অভিযানের বিষয়টি টের পেয়ে মৎসজীবী ক্লাব থেকে সব সরিয়ে ফেলা হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

এর আগে, রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনোর সন্ধান পায় র‌্যাব। সেখান থেকে অস্ত্র-গুলি, তাস ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে।

বরগুনার আলো