• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
১৯৭৫ সালের পর বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণার ইতিহাস বিকৃত করা হয়েছে আওয়ামী লীগ পালিয়ে গেলে যুদ্ধটা করলো কে? প্রশ্ন প্রধানমন্ত্রীর বঙ্গভবনে স্বাধীনতা দিবসের সংবর্ধনায় ভুটানের রাজার যোগদান বাংলাদেশ-ভুটান তিন সমঝোতা স্মারক সই ইফতার পার্টি না করে নিম্ন আয়ের মানুষকে সহযোগিতা করুন সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সমতাভিত্তিক সমাজ বিনির্মাণে দেশবাসীর প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে বাংলাদেশ মিশনগুলোর ভূমিকা রাখার আহ্বান সমরাস্ত্র প্রদর্শনী উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ভয়াল ২৫ মার্চ, গণহত্যা দিবস উপজেলা নির্বাচনে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর জনগণের সঠিক প্রতিনিধিত্ব ছাড়া উন্নয়ন হয় না প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আধুনিক কারিগরি ও প্রযুক্তি সন্নিবেশ করা হয়েছে : প্রধানমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব স্বাস্থ্যখাতের সক্ষমতা বৃদ্ধিতে সহায়তা করতে চায় ডব্লিউএইচও পুতিনকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা এ বছর ফিতরার হার নির্ধারণ ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব

আবরার হত্যা নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না: হানিফ

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপি-জামায়াত এবং কিছু জনবিচ্ছিন্ন রাজনীতিবিদরা নোংরা রাজনীতি করতে চায়ছে। তারা ভাবছে এসব নিয়ে হয়তো সরকারকে বিপদে ফেলতে পারবে। অমরা আগেই বলেছি আবরার হত্যাকাণ্ড নিয়ে রাজনীতি করে কোনো লাভ হবে না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া জেলা স্টেডিয়ামের সামনে কৃষক লীগের সম্মেলনে যোগ দিয়ে বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ২২ অক্টোবর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে ঐক্যফ্রন্ট এমন ঘোষণার পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের তিনি একথা বলেন।

হানিফ বলেন, আবরারের বাবা যখন এ ধরনের নোংরা রাজনীতি চান না তার পরেও যারা এ হত্যাকাণ্ড নিয়ে তথাকথিত প্রতিবাদের নাম করে রাজনীতি করতে চান তাদের বলতেই হবে এটা একটা নোংরা রাজনীতি ছাড়া আর কিছুই নয়।

তিনি বলেন, গণফোরামের নেতা যিনি আজকে মানবতার কথা বলছেন তার মেয়ে ও জামাতা যুদ্ধাপরাধী-মানবতাবিরোধী অপরাধীদের বিচার বন্ধ করার জন্য তৎপরতা চালিয়েছে। সেটা দেশবাসী ভাল করে জানে। যার সন্তান ও স্বামী অশুভ শক্তির পাশে দাঁড়ায় তাদের প্রতি জনগণের বা দেশের মানুষের কোনো আস্থা থাকার কথা নয়।

হানিফ আরও বলেন, ঐক্যফ্রন্ট কি করবে সেটা তাদের ব্যাপার। যাদের জনগণের সমর্থনই নেই, এরা বিভিন্ন সময় অন্যের অবলম্বন হয়ে চলে। এ সমস্ত পরগাছা রাজনৈতিক দলের কি কর্মসূচি আছে না আছে তাদের নিয়ে মাথা ঘামানোর ইচ্ছে আওয়ামী লীগের নেই।

এসময় উপস্থিত ছিলেন-কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালী) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কেন্দীয় কৃষক লীগের সভাপতি মো. মোতাহার হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শামসুল হক রেজাসহ জেলা আওয়ামী লীগ, কৃষক লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে সকালে মাহবুব-উল-আলম হানিফ কুষ্টিয়া মেডিক্যাল কলেজের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বরগুনার আলো