• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী

আমতলীতে মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী থানা পুলিশ সাঁড়াশী অভিযান চালিয়ে পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, সোমবার দুপুর থেকে মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল পর্যন্ত আমতলী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমতলী পৌর শহরের লেকপাড়, কাঠপট্টি (লঞ্চঘাট), বটতলা, পল্লবী এলাকা থেকে ৫ জন চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে পৌরসভার লেকপাড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই আজিম ও এসআই ইমন নেতৃত্বে পুলিশ চিহ্নিত মাদকসেবী শাওন দাশকে ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। শাওন দাশ আমতলী পৌর শহরের ৪নং ওয়ার্ড বাসিন্দা সাধন দাশের পুত্র।

একই দিন রাত ৯টায় এসআই নজরুল ও এএসআই কামাল নেতৃত্বে পৌরসভার নতুন বাজার বটতলা থেকে ৬ পিস ইয়াবাসহ জুয়েল গাজীকে পুলিশ গ্রেফতার করেন। জুয়েল গাজী ৩নং ওয়ার্ডের (বটতলা) জয়নাল গাজীর পুত্র।

রাত সাড়ে ৯টায় পল্লবী এলাকায় এসআই ফয়সাল ও এসআই মাধবের নেতৃত্বে হৃদয় মালী ও লক্ষণ ঘোষকে গ্রেফতার করে। এসময় তাদের শরীর তল্লাশী করে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। হৃদয় মালী ও লক্ষণ পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা নিপু মালী ও বিমল ঘোষের পুত্র।

মঙ্গলবার সকাল ৭টায় পৌরসভার কাটপট্টি (লঞ্চঘাট) এলাকা থেকে এএসআই মিজান ও এএসআই সিদ্দিকের নেতৃত্বে চিহ্নিত গাঁজা ব্যবসায়ী শাহআলম ফকিরকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। শাহআলম পৌরসভার ৫নং ওয়ার্ডের জয়নাল ফকিরের পুত্র।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আমতলী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। দুপুরে গ্রেফতারকৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করে। আদালতের বিচারক সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী পৌরসভার বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত ৫ জন মাদক বিক্রেতা ও মাদকসেবীদের গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বরগুনার আলো