• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী মানুষের ভাগ্য পরিবর্তনে পাশে আছি: প্রধানমন্ত্রী জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব রোহিঙ্গাদের জন্য বৃহত্তর তহবিল সংগ্রহে প্রধানমন্ত্রীর আহ্বান লেখাপড়ার নামে শিক্ষার্থীদের ওপর চাপ সৃষ্টি না করার আহ্বান বঙ্গবন্ধুর জন্মদিনে আওয়ামী লীগের কর্মসূচি বিশ্বে অনেক বাজার আমাদের জন্য অপেক্ষা করছে: প্রধানমন্ত্রী ট্রাস্ট করে ভাষা সংরক্ষণ-উন্নয়নের উদ্যোগ, হচ্ছে আইন ‘কিডনি রোগীদের চিকিৎসায় নানা উদ্যোগ নিয়েছে সরকার’ ইফতার পার্টি না করে মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে দেশে ফিরেছেন রাষ্ট্রপতি রোজার তাৎপর্য অনুধাবন করে সমাজ জীবনে প্রতিফলন ঘটানোর আহ্বান পবিত্র মাহে রমজানে বাংলাদেশসহ মুসলিম জাহানের কল্যাণ কামনা ‘নভোথিয়েটার করার জন্য খালেদা জিয়া দুটি মামলা দিয়েছিল’ কোস্ট গার্ডকে ত্রিমাত্রিক বাহিনী হিসেবে গড়ে তুলছে সরকার প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক প্রকাশ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক আমরা সমুদ্র সীমার অধিকার নিশ্চিত করেছি: প্রধানমন্ত্রী ৪১ সালের মধ্যে দুর্যোগ সহনশীল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আশা গবেষণা জাহাজ সংগ্রহের পদক্ষেপ নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী

আরেক ‘নয়ন বন্ড’কে আটক করলো পুলিশ

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামি নয়ন ওরফে নয়ন বন্ডকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার গোহাট্টা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নয়ন বন্ড উপজেলার গোহাট্টা এলাকার জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির মোট ১২টি মামলা রয়েছে। তার একটি বিশাল কিশোর গ্যাং বাহিনী রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নয়ন বন্ড একটি কিশোর গ্যাংয়ের লিডার। তার অত্যাচারে সোনারগাঁয়ের কয়েকটি এলাকার মানুষ অতিষ্ঠ। কেউ তার অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলে বিভিন্নভাবে তাদের ক্ষতিসাধন করেন তিনি।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ নয়ন বন্ডকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। সে একটি সংঘবদ্ধ দল তৈরি করে দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। সোনারগাঁ থানার ওসির নির্দেশে আজ সকালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যেভাবে নয়ন থেকে নয়ন বন্ড

পুলিশ সূত্রে জানা গেছে, নয়ন সোনারগাঁ উপজেলার বাসিন্দা হলেও তিনি ঢাকার ডেমরার সারুলিয়া এলাকায় অবস্থান করে তার কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করেন। ডাকাতি থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই যা তিনি করেননি। বরগুনার নয়ন বন্ডের কর্মকাণ্ড দেখে তার কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে ‘নয়ন বন্ড’ উপাধি দেয়। এরপর থেকে তিনি নয়ন বন্ড হিসেবেই পরিচিতি পান।

বরগুনার আলো